উপরে আল্লাহ্ নিচে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আর আপনাদের দোয়া 

উপরে আল্লাহ্ নিচে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আর আপনাদের দোয়া
সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি:
আমি এমপি হয়েছি আল্লাহর রহমতে । আমি বাউলের সন্তান হিসেবে বাউলই হতাম । যদি আল্লহর রহমত ও আপনাদের দোয়া আমার সাথে না থাকতো । আমি ভালো-মন্দ , যোগ্য অযোগ্য যাই থাকি না কেনো , আমিতো আপনাদের সন্তান । সন্তানের শরীরে যতই ময়লা হোক না কেনো মা তাকে আঁচল দিয়ে পরিস্কার করে কোলে তুলে নেয় ।আমার উপরে আল্লাহ্ আছে আর নিচে জননেত্রী শেখ হাসিনা এবং আপনাদের দোয়া – সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে মমতাজ বেগম এমপি এসব কথা বলেন ।
বক্তব্যে তার নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন । তিনি বলেন,  আমি আপনাদের দুধে ভাতে দিতে না পারলেও সার্বিক উন্নয়নের চেষ্টা করেছি । এ সরকারের সময় যে উন্নয়ন হয়েছে এ যাবত কালে কোন সরকারের সময় সিংগাইরে এত উন্নয়ন হয়নি বলে তিনি জানান । সারা বাংলাদেশের ন্যায় সিঙ্গাইরে ৩৭৭ কোটি টাকা ব্যয়ে বিদ্যুৎ পাওয়ার প্লান্ট স্থাপন করে ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি । আপনাদের রাস্তাকে আঞ্চলিক মহসড়কে ব্যবস্থা করে দিয়েছি । রাস্তা ঘাট , কালবার্ট , ব্রিজসহ অনেক উন্নয়ন করেছি । ভূম দক্ষিণ বাজার থেকে কৌচা পর্যন্ত পাকা রাস্তার ১ কোটি ১৩ লক্ষ টাকার কাজ টেন্ডারে গেছে । দ্রুতই কাজ শুরু হবে বলে জানান ।
তিনি আরো বলেন, সিংগাইরে আপনারা নৌকায়  ভোট দিয়েছেন বলেই  ১১ ইউনিয়নের মধ্যে ৯ টায় চেয়ারম্যান হয়েছে আওয়ামী লীগ,  বাকি দুটো স্বতন্ত্র ।আপনারা যে দিকে যাবেন দেখবেন শুধু নৌকার লোকই আছে । অন্য দলের অনেক নেতা আছে যারা টাকা দিয়ে নির্বাচন করতে চায় । জনগনের আশে পাশে কোনদিন আসে না । তিনি বিএনপি ও জাতীয় পার্টিকে উদ্দেশ্য করে বলেন, তাদের নির্বাচনের সময় কেন্দ্রে এজেন্ট দেওয়ারও মানুষ নাই। অথচ তারা নির্বাচন করতে চায় ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার রিপোর্ট আছে । আমার রিপোর্টে কোন দাগ নেই । তিনি আমাকে বলেছেন এলাকায় থাকতে এবং সংগঠন করতে । তিনি যদি আমাকে নমিনেশন না দেয় তাহলে অন্য মার্কা নিয়ে কোন দিনও আপনাদের কাছে আসবো না । আপনারা নৌকার সাথে থাকুন । অনেক নেতা আছে যারা শেখ হাসিনা মনোনয়ন না দিলেও অন্য মার্কা নিয়ে নির্বাচন করবে বলে ঘোষণা করেন বলে জানান ।
উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মাজেদ খান, যুগ্ম সম্পাদক শহিদুর রহমান শহীদ, সাইদুর রহমান, ধল্লা ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment