চকরিয়ায় ৭ হাজার ইয়াবাসহ আটক ৩

চকরিয়ায় ৭ হাজার ইয়াবাসহ আটক ৩

কক্সবাজারের চকরিয়ার দু’দফায় অভিযান চালিয়ে সাত হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টা এবং আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার মেধাকচ্ছপিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজার সদরের পানিরছড়া এলাকার রশিদ আহমদের ছেলে নুরুচ্ছফা (২৫), মৃত কাশেমের ছেলে মো.আয়াজ (২৪) এবং উখিয়া উপজেলার পালংখালী এলাকার উকুরাং চাকমার ছেলে মং তাই অং (২৬)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো.আলমগীর হোসেন জানান, গোপন সংবাদে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ফাঁড়ির এসআই সেলিম ও কবির উল্লাহর নেতৃত্বে একদল পুলিশ মেধাকচ্ছপিয়া এলাকায় চেকপোস্ট বসায়। এ সময় চট্টগ্রামমুখী পূর্বানী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে মং তাই অং এর কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এর আগে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদে একই স্থানে চেকপোস্ট বসায় পুলিশ। এ সময় কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুই যুবক নুরুচ্ছফা ও আয়াজের কাছ থেকে চার হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

পুলিশের ওই পরিদর্শক বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় তিনজনকে আসামি করে চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment