‘দেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই’

‘দেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই’

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি :
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বলেছেন, বর্তমান সরকারের আমলে সাঘাটা ও ফুলছড়ি উপজেলার প্রায় শতভাগ রাস্তাঘাট তৈরি করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাঘাটায় প্রথম নদীভাঙ্গন রোধে ১৪০ কোটি টাকা বরাদ্দ দিয়েছিলেন। সে টাকায় সাড়ে পাঁচ কিলোমিটার নদীর বাঁধ নির্মিত হয়েছে। শতভাগ বিদ্যুতায়ন হচ্ছে। সুতরাং আগামী দিনে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই তাই আবারো প্রধানমন্ত্রীর আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বসাতে হবে।

শনিবার (০৭ এপ্রিল) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া রেলস্টেশন সংলগ্ন দলীয় কার্যালয়ে সাঘাটা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সর্বস্তরের তৃণমূলের নেতাকর্মীদের সাথে কর্মী সমাবেশে মাহমুদ হাসান রিপন এসব কথা বলেন।

মাহমুদ হাসান রিপন আরও বলেন, বালাসীঘাট-বাহাদুরাবাদ রুটে টানেল নির্মাণ করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে সে ঘোষণা দিয়েছেন। নদীর নিচে তিনি পথ নির্মাণ করে দেবেন। বালাসী-বাহাদুরাবাদ টানেল নির্মিত হলে গাইবান্ধা থেকে ঢাকায় ৩ ঘন্টায় যাতায়াত করা যাবে। যা এখন ৮ থেকে ১০ ঘন্টা লাগে।

কর্মী সমাবেশে সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ারেছ আলী প্রধানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামশীল আরেফিন টিটু ও জাতীয় শ্রমিক লীগ সাঘাটা উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম এম মুজাহিদুল ইসলাম বকুল প্রমুখ।

কর্মী সমাবেশে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিয়নের সহ্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে বোনারপাড়া বাজার এলাকায় গনসংযোগ করেন মাহমুদ হাসান রিপন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment