সিরাজদিখানে ইসলামী শ্রমিক আন্দোলনের র‌্যালি ও সমাবেশ

সিরাজদিখানে ইসলামী শ্রমিক আন্দোলনের র‌্যালি ও সমাবেশ
সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখানে মহান মে দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলন সিরাজদিখান  শাখার উদ্যোগে র‌্যালি   ও সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।
 মে দিবস উপলক্ষে মঙ্গলবার  সকালে ঢাকা-মাওয়া মহাসড়কের  কুচিয়ামুড়া কলেজ মাঠ থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করে । র‌্যালিটি উপজেলার বিভিন্ন শাখা রোড প্রদক্ষিন করে বিকাল ৪ টায় উপজেলার কুসুমপুর মাঠে সমাবেশ করে । ইসলামী আন্দোলন বাংলাদেশ সিরাজদিখান উপজেলা শাখার সভাপতি মাওলানা ওবায়দুল হক এর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পীর সাহেব চরমোনাই মনোনীত মুন্সীগঞ্জ ১ আসনের প্রার্থী আলহাজ্ব কে এম আতিকুর রহমান, শ্রীনগর উপজেলা সভাপতি মাও. মাকছুদুর রহমান, সিরাজদিখান উপজেলা সহ সভাপতি হাজী মো:রুহুল  আমীন বেপারী, শ্রীনগর উপজেলা সেক্রেটারি মুফতি শাহাদাত হোসেন, সিরাজদিখান উপজেলা সেক্রেটারি হাফেজ মো: কবির হোসেন ও আলহাজ্ব সাদেক হোসেন। আর উপস্থিত ছিলেন সিরাজদিখান ও শ্রীনগরের অন্যান্য নেতৃবৃন্দ।
সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সীগঞ্জ ১ আসনের প্রার্থী কে এম আতিকুর রহমান তার বক্তব্যে  বলেন, , ইসলামী শ্রমনীতি বাস্থবায়িত না হওয়া পর্যন্ত শ্রমিকের ন্যায্য অধিকার পাওয়া সম্ভব নয়। তিনি আর বলেন, পীর সাহেব চরমোনাই ৩০০ আসনে প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন যাতে জনগণ নিজেদের ভাগ্যের পরিবর্তনে দুর্ভোগ ও দুর্নীতির প্রতিরোধে ইসলাম কে বিজয় করতে পারে এবং নির্বাচনে যেন সেনাবাহিনী মোতায়েন করা হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment