নবাবগঞ্জের পাতিলঝাপ বাজার থেকে শিশু পাচারকারী অাটক | দৈনিক আগামীর সময়

নবাবগঞ্জের পাতিলঝাপ বাজার থেকে শিশু পাচারকারী অাটক | দৈনিক আগামীর সময়
মানিকগঞ্জের সিংগাইর থেকে পাচার হওয়া দেড় বছরের শিশু রাফিকে উদ্ধার করে অালাউদ্দিন (৩৬) নামে এক শিশু পাচারকারীকে অাটক করেছে নবাবগঞ্জ থানা অন্তর্গত পাতিলঝাপ ক্যাম্পের পুলিশ।
সোমবার দুপুর ২ টায় নবাবগঞ্জের পাতিলঝাপ বাজার থেকে তাকে অাটক করা হয়।
অাটকৃত অালাউদ্দিন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত মদন খানের ছেলে।
পাচার করে নিয়ে অাসা রাফি নামের শিশুটি সিংগাইরের শায়েস্তা ইউনিয়নের ঋষিপাড়া গ্রামের ইমরান খান ও রাইবিনা অাক্তারের ছেলে।
পাচার হওয়া শিশুর পরিবার সূত্রে জানা যায়, দিবাগত সোমবার রাত অানুমানিক ২ টার সময় শিশুটির নিজ বাসা থেকে মাটির ঘরের পিড়া কেটে অালাউদ্দিন চুরি করে নিয়ে গেলে শিশুর মা রাইবিনা অাক্তার সকালেই অালাউদ্দিনকে সন্দেহ করে সিংগাইর থানায় অভিযোগ দায়ের করেন। সোমবার দুপুরে অালাউদ্দিন শিশু বাচ্চাটিকে নিয়ে পাতিলঝাপ বাজারের এক দোকানীর কাছে অাওনা এলাকায় যাওয়ার কথা জিজ্ঞেস করলে তার গতিবিধি সন্দেহ হলে দোকানী তাকে বিভিন্ন বিষয় নিয়ে বাচ্চাটির সম্পর্কে জানতে চাইলে তিনি পালানোর চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন তাকে ধরে বাজারে অবস্থিত পুলিশ ক্যাম্পে নিয়ে অাসলে পুলিশ তাকে অাটকে রেখে সিংগাইর থানায় জানালে সিংগাইর থানার পুলিশ এসে তাকে নিয়ে যায়।
নবাবগঞ্জ থানার পাতিলঝাপ পুলিশ ক্যাম্পের ইনচার্জ কাওসার হোসেন দৈনিক আগামীর সময় কে বলেন, পাচার হওয়া শিশুকে উদ্ধার করে পাচারকারীকে অাটক করা হয়। পাচারকারীর বিরুদ্ধে সিংগাইর থানায় এ ব্যাপারে অভিযোগ থাকায় তাকে সিংগাইর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে সিংগাইর থানার উপ- পরিদর্শক অালমগীর হোসেন দৈনিক আগামীর সময় কে বলেন, শিশু বাচ্চা পাচার করার অপরাধে অালউদ্দিনের বিরুদ্ধে মানব পাচার অাইনে মামলা দিয়ে অাদালতে পাঠানো হয়েছে ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment