বরিশালে পটুয়াখালী ও বরগুনা সকল মাধ্যমিক বিদ্যালয়ের জে,এস,সি পরীক্ষা নিবন্ধন কার্ড বিতরন

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি, ১২/০৮/২০১৮ইং।
 বরিশাল শিক্ষা-বোর্ডের অধিনে পটুয়াখালী ও বরগুনা জেলাধীন সকল মাধ্যমিক ও নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৮ইং সনে অনুষ্ঠিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জে,এস,সি) পরীক্ষায় অংশগ্রহনের লক্ষে সকল শিক্ষার্থীদের নিবন্ধন কার্ড  বিতরন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
রবিবার সকাল ১০.৩০ঘটিকায় বরিশাল বোর্ডের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। বরিশাল শিক্ষা-বোর্ডের সচিব প্রফেসর ড.বিপ্লব কুমার ভট্টাচার্যের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিদর্শক মো.আব্বাস উদ্দিন, উপ-বিদ্যালয় পরিদর্শক মো.জামাল উদ্দিন, সহ-বিদ্যালয় পরিদর্শক খন্দকার আমিনুল ইসলাম প্রমুখ।
বরিশাল শিক্ষা-বোর্ডের নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক মো.ফরিদ উদ্দিন মিয়ার সঞ্চালনায় বিদ্যালয় পরিদর্শক মো.আব্বাস উদ্দিন বলেন প্রতিবছর নিবন্ধন কার্ড বিতরণ অনুষ্ঠানে শুধু কেন্দ্র সচিবদের ডাকা হত কিন্তু এ বছর সকল বিদ্যালয়ের প্রধানদের ডাকা হয়েছে যাতে তারা ভুল ভ্রান্তি চেক করে নিতে পারেন।
সভাপতি বিপ্লব কুমার ভট্টাচার্য বলেন, শিক্ষার্থীদের নিবন্ধন কার্ড তাদের হাতে দিয়ে দিবেন এবং কোন পরিবর্তন দরকার হলে এখন বোর্ড থেকে ২০০ টাকা জমা দিয়ে পরিবর্তন করতে পারবেন যা পরবর্তীতে ১৮০০ টাকা দিয়ে পরিবর্তন করতে হবে। তিনি আরও বলেন এইচ,এস,সিতে আমরা ভাল ফলাফল করেছি তারই ধারাবাহিতা রক্ষার্থে যেকোন সময় আপনাদের বিদ্যালয়ে পৌছে যাব। এদিন পটুয়াখালী ও বরগুনা জেলার সকল প্রতিষ্ঠান প্রধানদের উপস্থিতিতে নিবন্ধন কার্ড বিতরন সম্পন্ন হয়েছে আগামী ১৩ আগস্ট ভোলা এবং পিরোজপুর জেলার নিবন্ধন কার্ড বিতরনের কথা রয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment