যুবলীগ সভাপতি সেলিম মন্ডল এর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে।

যুবলীগ সভাপতি সেলিম মন্ডল এর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে।

সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলের বিরুদ্ধে ২য় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, আটক ১

সাভার প্রতিনিধিঃ সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলের বিরুদ্ধে তার ২য় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে।
এ ঘটনায় থানা যুবলীগ নেতার ভাই বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল মন্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় সাভারের বিরুলিয়া এলাকার সামাইর গ্রামের স্থানীয় একটি সড়ক থেকে তাকে আটক করা হয়।

সেলিম মন্ডল ও তার ২য় স্ত্রী আয়শা আক্তার
এর আগে গত ৩ আগষ্ট মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকার বায়রা ইউনিয়নের স্বরুপপুর গ্রামের একটি কলাবাগান থেকে ঝলসানো লাশ উদ্ধার করে পুলিশ। পরে ১৯ আগষ্ট রবিবার বিকেলে নিহতের পরিবার ওই তরুনীর লাশ সনাক্ত করেন। নিহত তরুনীর নাম আয়েশা আক্তার (২৫) সে সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডলের স্ত্রী এবং বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামের সোরহাব হোসেনের মেয়ে।

সেলিম মন্ডল ও তার স্ত্রী আয়শা আক্তার
সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন, নিহতের পরিচয় সনাক্তের বিষয়টি নিশ্চিত করেন।

নিহত যুবলীগ নেতা সেলিম মন্ডলের স্ত্রীর আগুনে ঝলসানো ছবি
নিহতের ভাই উজ্জল হোসেন অভিযোগ করে বলেন, গত পাচ বছর আগে তার বোনের সাথে সেলিম মন্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকে সাভারের পৌর এলাকার মজিদ পুর মহল্লায় ভাড়া বাড়িতে বসবাস শুরু করেন। এদিকে পরিবারের অমতে যুবলীগ নেতার ২য় বিয়ে করায় পারিবারিকভাবে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই সুত্র ধরে প্রায়ই সেলিম মন্ডলের সাথে তার বোন আয়েশা আক্তার বকুলে মধ্যে পারিবারিক কলেহ লেগেই আসছে। এছাড়াও গত দেড় মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে স্ত্রীকে প্রানে মেরে ফেলারও হুমকি দেয় যুবলীগ নেতা। পরে সিঙ্গাইর বায়রা এলাকায় একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে স্ত্রীকে প্রেট্রল দিয়ে পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ করে তিনি।
এ ব্যাপারে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, তরুণীর উদ্ধারকৃত ঝলসানো লাশ সনাক্ত করেছেন তার পরিবার। এরই সুত্র ধরে সাভারের বিরুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করা হচ্ছে। এছাড়াও ডিএনএ পরীক্ষার পর বিষয়টি আরো স্পষ্ট হওয়া যাবে।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় যুবলীগ নেতার ভাই জুয়েল মন্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়াও হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে অনান্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment