ইনজুরিতে ছিটকে গেলেন ভারতের তিন ক্রিকেটার

ইনজুরিতে ছিটকে গেলেন ভারতের তিন ক্রিকেটার

চিন্তাটা গতকালই মাথা চাড়া দিয়েছে ভারতীয় দলে। পাকিস্তানের বিপক্ষে প্রথম ইনিংসে চোট পেয়ে মাঠ ছাড়েন হার্ডিক পান্ডিয়া। তার মানে একজন বোলার এবং ব্যাটসম্যান কম নিয়ে পাকিস্তানের বিপক্ষে খেলতে হয়েছে ভারতের।

পাকিস্তান বড় পরীক্ষায় ফেলতে পারেনি বলে বাঁচা ভারতের। তবে হার্ডিক পান্ডিয়ার চোটটা ছিল গুরুতর। এ কারণে এশিয়া কাপ শেষ হয়ে গেছে তার। এছাড়া পেসার শার্দুল ঠাকুর এবং অফ স্পিনার আক্সার প্যাটেলেরও ইনজুরিতে এশিয়া কাপ শেষ।

ভারতীয় দলে এই তিন জনের পরিবর্তে ডাকা হয়েছে নতুন তিন ক্রিকেটারকে। তারা হলেন রাভেন্দ্র জাদেজা, সিদ্ধার্ত কাউল এবং দিপক চাহার। বৃহস্পতিবারই তাদের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।

হার্দিক পান্ডিয়া ভারতের প্রথম ম্যাচে হংকংয়ের বিপক্ষে দলে ছিলেন না। এরপর পাকিস্তানের বিপক্ষে দলে ফেরেন তিনি। কিন্তু পাকিস্তানের বিপক্ষে ম্যাচের ১৮তম ওভারে কোমরের ইনজুরিতে পড়ে উঠে যান তিনি। পরে ওই ইনজুরিতে এশিয়া কাপ শেষ হয়ে গেছে তার। পান্ডিয়ার বদলে মূলত চাহারকে দলে নেওয়া হয়েছে। কারণ এই পেসার দলের প্রয়োজনে বড় শট খেলতে পারেন।

এছাড়া শার্দুল ঠাকুরের ইনজুরিতে দলে নেওয়া হয়েছে সিদ্ধার্ত কাউলকে। আঙুলের ইনজুরিতে দল থেকে ছিটকে গেছেন স্পিনার আক্সার প্যাটেল। তার বদলে ভারতীয় দলে ফিরেছেন রাভেন্দ্র জাদেজা। ভারত শুক্রবার বাংলাদেশের বিপক্ষে সুপার ফোরের প্রথম ম্যাচে মাঠে নামবে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment