গৌরীপুরে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ, বিক্ষোভ মিছিল

ময়মনসিংহ-৩ আসনে গৌরীপুর রেল স্টেশন এলাকায় মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপির নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে।

আগুনে ওই নির্বাচনী অফিসের বেঞ্চ, টেবিল, পোস্টার, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পুড়ে গেছে। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা গৌরীপুর শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে।

গৌরীপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা জানান, রাতে রেল স্টেশন এলাকায় নৌকার নির্বাচনী ক্যাম্পে তিনি আগুন জ্বলতে দেখতে পান।  এসময় স্থানীয় লোকজনদের নিয়ে তিনি আগুন নেভান।  স্থানীয় বিএনপির নেতাকর্মীরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এর আগে গত শনিবার রাতে উপজেলার শ্যামগঞ্জ বাজারে স্টেশন রোড এলাকায় ও বৃহস্পতিবার রাতে সিংজানী গ্রামের রায়গঞ্জ বাজারে নৌকার নির্বাচনী অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত জব্দ করেছেন। এ ঘটনায় অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে নৌকার দুটি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment