ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে এক কাপ চা-ও খাইনি: বদি

য়াবা ব্যবসায়ীদের সাথে কোন সম্পর্ক নেই দাবি করে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে সরকার দলীয় বহুল আলোচিত সাবেক সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদি বলেছেন, কোনও ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে এক কাপ চাও খাইনি।

শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলে টেকনাফের সাবরাং ট্যুরিজম পার্ক জিরো পয়েন্টে ওই আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহিন আক্তারকে স্থানীয় একটি পরিবহন সমিতির দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বদি বলেন, আমি বিন্দুমাত্র এই ব্যবসার সঙ্গে জড়িত নই। কেউ ইয়াবা ব্যবসায় আমার জড়িত থাকার প্রমাণ দিতে পারবে না।

বদি বলেন, কোনও গ্রামে যদি ইয়াবার চালান ঢুকলে সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেবেন অথবা ইয়াবাসহ কারবারীদের ধরিয়ে দেবেন।

সাবেক এই সংসদ সদস্য আরও বলেন, কেউ মরণনেশা ইয়াবা ব্যবসায় জড়াবেন না।

যারা ইয়াবা ব্যবসা করেন তাদের প্রতি হুঁশিয়ারি দিয়ে বদি বলেন, ইয়াবা ব্যবসায়ীদের ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য রয়েছে। যে কোনও সময় তারা গ্রেফতার হবেন। সরকার আত্মসমর্পণের সুযোগ দিয়েছে, এটি সবাই কাজে লাগান।

সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ ইয়াছিন ওরফে ইছুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম, সাবেক কাউন্সিলর ফরিদ আহমদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বাহাদুর, সোনা আলী, শ্রমিক লীগ নেতা মোহাম্মদ সরোয়ার আলমসহ স্থানীয় নেতা-কর্মীরা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment