১৯ বছরের তরুণীকে ধর্ষণ, ধর্ষক ২৫ বছরের নারী

২৫ বছর বয়সী এক নারীর বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ। কোনো পুরুষ এই অভিযোগ আনেননি। এনেছেন ১৯ বছরের এক তরুণী। অবিশ্বাস্য ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লিতে। পুলিশ এই ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে। এটাই ভারতে সমলিঙ্গে ধর্ষণের প্রথম ঘটনা বলে জানাচ্ছে দেশটির পুলিশ।

দিল্লি পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ওই তরুণী উত্তর-পূর্বাঞ্চলের বাসিন্দা। কাজের সন্ধানে দিল্লি আসে সে। অভিযোগ, ওই নারী তাকে দিল্লির দিলশাদ কলোনিতে নিয়ে যায়। এবং সেখানে তাকে ধর্ষণ করে। সে একা নয়, সেখানে আরও তিন জনের হাতে গণধর্ষিতা হতে হয় তাকে।
শুধু তাই নয়, অভিযুক্তরা দিনের পর দিন ব্ল্যাকমেল করে তার উপর যৌন অত্যাচার চালাত। শেষ পর্যন্ত আর অত্যাচার সহ্য করতে না পেরে পুলিশের কাছে অভিযোগ জানান ওই তরুণী। যার ভিত্তিতে ওই নারীসহ চারজনকে গ্রেফতার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির নানা ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি অভিযুক্ত ওই নারীর বিরুদ্ধে ৩৭৭ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। সুপ্রিম কোর্ট সমকামী যৌনতাকে অপরাধমুক্ত করার পর এই প্রথম দেশে ৩৭৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের জেরার পর কারকারডোমা আদালতে তোলা হয়। সেখানে আদালত অভিযুক্তদের জেল হেফাজতের নির্দেশ দেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment