জাপানে মহিলা লীগের আয়োজনে পরিচিতি সভা

জাপান নবগঠিত বাংলাদেশ যুব মহিলা লীগ এর আয়োজনে পরিচিতি সভা ও সাংস্কৃতিক সন্ধার আয়োজন করা হয়েছে। যুব মহিলা লীগের আহবায়ক রুমানা হাওয়লাদারের উদ্যোগে রাজধানী টোকিওর স্থানীয় একটি হল রুমে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। বাংলাদেশ থেকে যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন।

তিনি বলেন, ‘জাপান যুব মহিলা লীগের এই পথচলায় যাদের শুরু আমি তাদেরকে বলবো তোমরা বাংলাদেশকে কিভাবে বিদেশের মাটিতে এগিয়ে নেওয়া যায় সেই প্রচেষ্টা চালাবে। যুব মহিলা লীগ জাপান শাখার পাশে থেকে সব রকমের সহযোগিতা করে যাবে।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাপান যুব মহিলা লীগের আহবায়ক রুমানা হাওলাদার, প্রধান অতিথি ছিলেন জাপান আওয়ামী লীগের সভাপতি সালেহ মো. আরিফ, বিশেষ অতিথি ছিলেন খন্দকার আসলাম হিরা, শাহ আলম, রিহানা, হুমায়রা, শাওন, তমাসহ অনেকে । অনুষ্ঠানটি যৌথ পরিচালনা করেন ইসরা ও রাবিনা।

যুব মহিলা লীগ জাপান শাখার আহ্বায়ক রুমানা হাওলাদারের তার বক্তব্যে বলেন, আমরা প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে জাপান থেকে যেকোন কাজ করতে হয় আমাদের সংগঠন করে যাবে। যুব মহিলা লীগকে আমরা পরিচিত করতে জাপানের কর্মীরা মাঠে নেমে গিয়েছি।’

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment