নির্বাচনে মনোনয়ন না পাওয়ায় হাতের রগ কেটে আত্মহত্যার চেষ্টা!

আসন্ন ভারতের লোকসভা নির্বাচনে মনোনয়ন নিয়ে সৃষ্টি হয়েছে জটিলতা। নির্বাচনী মনোনয়ন পাওয়া- না পওয়া নিয়ে দলীয় নেতা-কর্মীদের মাঝে সর্ম্পকের অবনতি চরম পর্যায়ে পৌছেছে। অথচ, দলের স্বার্থ রক্ষার্থে মূখ ফুটে কিছু বলতেও পারছেন না অনেকে।

নির্বাচনের টিকিট না পাওয়ার আশঙ্কায় আত্মহত্যার চেষ্টা করেছেন অন্ধ্রপ্রদেশের এক বিধায়ক। শুধু তাই নয় আত্মহত্যার চেষ্টার ভিডিও পাঠালেন দলের প্রধানের কাছে।

ভারতীয় সংবাদমাধ্যমেরর খবর অনুযায়ী পেশায় চিকিৎসক ও ওয়াইএসআর কংগ্রেসের বিধায়ক এম সুনীল কুমারের কাছে খবর ছিল, দল তাকে লোকসভা নির্বাচনে টিকিট দেবে না। এতে তিনি মানসিক অবসাদে ভুগতে শুরু করেন। রবিবার তিনি মারাত্মক ঘটনা ঘটিয়ে দেন। ছুরি দিয়ে হাতের কব্জির শিরা কাটে ফেলেন। শুধু তাই নয়, আত্মহত্যার চেষ্টার ভিডিও তিনি সোস্যাল মিডিয়ায় আপলোড করে দেন।

বছর পঞ্চাশের সুনীল ওই ভিডিওটিতে দলের প্রধান জগন মোহন রেড্ডির দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেছেন। ভিডিওতে তিনি বলেন, জগন স্যার, শুনছি আমাকে এবার নির্বাচনে টিকিট দেওয়া হবে না। গত পাঁচ বছর ধরে আপনাকে অনুসরণ করছে চলেছি। এখন এসব শুনিছ। মৃত্যুর আগে আপনার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছি।

শিরা কাটলেও আপাতত বিপদমুক্ত সুনীল কুমার। তাঁর স্ত্রী পুলিসকে জানিয়েছেন, টিকিট না পাওয়ার খবর পেয়ে মানসিক প্রবল অবসাদে ভুগতে শুরু করেন সুনীল। রাজনৈতিক জীবন অনিশ্চিত বুঝতে পেরে উনি চরম পদক্ষেপ নেন।

উল্লেখ্য, চন্দ্রবাবু নাইডু শিবিরের সঙ্গে ঘনিষ্টতা বাড়ানোয় সুনীল কুমারকে কোণঠাসা করে দেয় দল। এতেই চাপে পড়ে যান সুনীল।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment