ইজ্জত বাঁচাতে যুবককে কোপাল গৃহবধূ

বগুড়ার ধুনটে সম্ভ্রম বাঁচাতে শামীম হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়েছে এক গৃহবধূ। মঙ্গলবার (২৩ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (২৪ জুলাই) সকালে শামীম হোসেনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই গৃহবধূ।

আহত শামীম হোসেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি উপজেলার কালেরপাড়া গ্রামের জিল্লার মন্ডলের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাসচালক শামীম হোসেন একই গ্রামের এক চাষির স্ত্রীকে দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। গৃহবধূর স্বামী এ ব্যাপারে বিচার চেয়ে শামীমের পরিবারকে জানায়। এতে ওই গৃহবধূর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে বখাটে শামীম হোসেন।

মঙ্গলবার রাতে গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে শামীম তার ঘরে প্রবেশ করে। শামীম হোসেন গৃহবধূকে উত্ত্যক্তের এক পর্যায়ে জড়িয়ে ধরলে তিনি ঘরে থাকা ধারালো অস্ত্র দিয়ে শামীম হোসেনকে কুপিয়ে আহত করেন।

এ সময় স্থানীয় লোকজন আহত শামীমকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে বাসচালক শামীম হোসেন বলেন, ওই নারীর স্বামী অনেক দিন আগে ৪ হাজার টাকা কর্জ নিয়েছে। সেই টাকা পরিশোধের কথা বলে আমাকে বাড়িতে ডেকে নিয়ে কুপিয়ে আহত করেছে। তাকে উত্ত্যক্ত করার অভিযোগ সঠিক না।

বিষয়টি নিশ্চিত করে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, ওই নারীর অভিযোগ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন