রাণীনগরে ঘাতক ট্রাক কেড়ে নিল সহপাঠিসহ বাবার প্রাণ!! আহত মেয়ে

 

স্টাফ রিপোর্টার, নওগাঁঃ

নওগাঁর রাণীনগরে সড়ক দুর্ঘটনায় ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে সহপাঠি রোকসানা আক্তার রিপা (১৪) নামের এক নবম শ্রেণির শিক্ষার্থী ও বাবা মোটরসাইকেল আরোহী আব্দুল মান্নান মুহুরীর (৪৮) প্রাণ । দুর্ঘটনায় আহত হয়েছে মান্নান মুহুরীর মেয়ে সুমাইয়া আক্তার। নিহত রোকসানা আক্তার রিপা আমিরপুর গ্রামের রিপনের মেয়ে ও উপজেলার গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এবং মান্নান মুহুরী একই গ্রামের মৃত-জব্বারের ছেলে। আহত সুমাইয়া আক্তার একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল অনুমান ৯টার দিকে মান্নান মুহুরী তার মেয়ে সুমাইয়া আক্তারের ও সম্পর্কে নাতনি রিপাকে সঙ্গে নিয়ে একই মোটরসাইকেল যোগে বিদ্যালয়ে আসছিলো। পথিমধ্য গুয়াতা গ্রামের মতিন মার্কেটের সামনে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি ট্রাক্টরকে পার করার সময় ট্রাক্টরের পিছনের অংশের ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হয় শিক্ষার্থী রিপা ও তার দাদা মান্নান মুহুরী। আহতদের প্রথমে নওগাঁ সদর হাসপাতালে নিলে চিকিৎসক রিপাকে মৃত ঘোষনা করে অপরদিকে আহত মান্নান মুহুরীর অবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। মান্নান মুহুরীর মেয়ে সুমাইয়া আক্তার আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এই ঘটনায় নিহতদের বাড়িতে শোকের ছাঁয়া নেমে এসেছে। ঘাতক ট্রাকটি স্থানীয় জনতা আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন