জনসাধারণের  সার্বিক সহযোগিতায় অপরাধ দমন করা সম্ভব,সহকারি পুলিশ সুপার মাহমুদুল হাসান

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
 সহকারি পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান চৌধুরী বলেছেন, ” মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতা”এই স্লোগানকে সামনে রেখে জগন্নাথপুর থানা পুলিশ কাজ করে যাচ্ছে। সম্পসারিত বিট পুলিশি ও কমিউনিটি পুলিশি সেবা দিতে থানা পুলিশ দিন রাত নিরলস ভাবে  কাজ করে যাচ্ছে। সেবাই পুলিশ এর ধর্ম এই কথাটি বাস্তবায়নে জগন্নাথপুর  উপজেলার ৮ টি ইউনিয়ন ও ১ টি পৌর সভায় বিট পুলিশি ও কমিউনিটি পুলিশি সেবা দিয়ে যাচ্ছে। ইউনিয়ন ভিত্তিক একজন পুলিশ অফিসার নিয়োগ রয়েছে ও তার সাথে আরেক জন পুলিশ অফিসারও নিয়োগ রয়েছে। ছোট খাটো অপরাধ সমাধানের জন্য এই অফিস গুলো কাজ করছে। তিনি আরো বলেন, জনগনকে সাথে নিয়ে অপরাধ দমন করতে হবে, আপনারা আমাদের সহযোগিতা করেন। সকলের সার্বিক সহযোগিতায় অপরাধ দমন করা সম্ভব।
সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব মিজানুর রহমান -বিপিএম এর দিক নির্দেশনায় জগন্নাথপুর থানা পুলিশ এর উদ্যোগে জগন্নাথপুর  উপজেলা ৬নং রানীগঞ্জ ইউনিয়ন পরিষদস্থ বিট পুলিশিং কার্যালয়ে ১৯ শে জানুয়ারী রোজ রবিবার রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম রানার সভাপতিত্বে ও বিট অফিসার  জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশ এর পরিচালনায় অনুষ্ঠিত  মাদক, জঙ্গী, যৌতুক, বাল্য বিবাহ, নারী নির্যাতন সহ শান্তি শৃঙ্খলা রক্ষার্থে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো  বলছেন জগন্নাথপুর -দক্ষিণ সুনামগঞ্জ সার্কেল এর সহকারী পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান চৌধুরী। উক্ত সভায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর  থানার তদন্ত অফিসার নবগোপাল দাশ।
সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সদস্য ইছরাক আলী, সদস্যা মোছা. রুকসানা বেগম, গ্রাম আদালতের সহকারী শরিফুল ইসলাম, রানীগঞ্জ ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাফি মিয়া তালুকদার,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জগন্নাথপুর শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক  সাংবাদিক গোলাম সারোয়ার, গন্ধর্ব্বপুর গ্রামের সমাজ সেবক শাহাব উদ্দিন, কবি জামাল শহিদ।
এ সময় উপস্থিত ছিলেন রানীগঞ্জ  ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল গফুর, সদস্য মো. মিলাদ আহমদ, মো. বজলু মিয়া, মুকিত মিয়া, সদস্যা মোছা. এলাচি বিবি, মোছা. আম্বিয়া বেগম, সাংবাদিক ফখরুল ইসলাম, জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাব এর সাধারন সম্পাদক সাংবাদিক  জুয়েল আহমদ, রানীগঞ্জ স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ সুলেমান মিয়া, সহ সভাপতি আলীনুর রহমান সহ অত্র ইউনিয়ন এর বিভিন্ন  শ্রেণী পেশার জনসাধারণ ।

আপনি আরও পড়তে পারেন