পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা করলো স্বামী

বান্দরবানের লামায় পরকীয়া সন্দেহে শাহিনা আক্তার (২৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করছে স্বামী। নিহত শাহিনা আক্তার উপজেলার আজিজনগর ইউনিয়নের তেলনিয়াপাড়ার বাসিন্দা মৃত ইব্রাহিমের মেয়ে। সোমবার (২৭ জানুয়ারি) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় গুরুতর আহতরা হলেন- তেলুনিয়াপাড়ার বাসিন্দা হারুনুর রশিদের ছেলে মিজানুর রহমান ও প্রয়াত আবদুস ছত্তারের ছেলে সোহাগ। ঘটনার পর পুলিশ ঘাতক মো. জাকির হোসেনকে আটক করেছে।

জানা যায়, শাহিনা ও মিজানুরের মধ্যে পরকীয়ার সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন জাকির। এর জের ধরে রোববার (২৬ জানুয়ারি) দিবাগত রাতের কোনো এক সময় শাহিনা ও জাকিরের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে জাকির ক্ষিপ্ত হয়ে স্ত্রী শাহিনাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। পরে পাশের একটি মুরগির খামারে ঢুকে মিজানুর ও সোহাগকে কুপিয়ে গুরুতর আহত করেন জাকির। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন বলেন, পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাটি খুবই দুঃখজনক।

আজিজনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মনিরুল ইসলাম মজুমদার বলেন, সকালে নিহত শাহিনা আক্তারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পরেই এলাকাবাসীর সহায়তায় ঘাতক জাকিরকে আটক করা হয়েছে।

 

 

 

আপনি আরও পড়তে পারেন