জগন্নাথপুরে অনুমোদনহীন ট্রলি চাপায় ১ জন নিহত এবং ৪ জন আহত

জগন্নাথপুরে অনুমোদনহীন ট্রলি চাপায় ১ জন নিহত এবং  ৪ জন আহত
মোঃ হুমায়ূন কবীর ফরীদি,
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুরে বেপরোয়া গতির অনুমোদনহীন একটি ট্রলি গাড়ীর চাপায়  ব্যাটারিচালিত ইজিবাইক (টমটম) গাড়ীর এক  যাত্রী নিহত ও চার যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।
স্থানীয় একাধিক ব্যাক্তি ও থানা সুত্রে জানাযায়, ২৩ শে ফেব্রুয়ারী রোজ রবিবার দিবাগত রাত  সাতটার দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কেশবপুর-পাটলী সড়কের কেশবপুর উচ্চ বিদ্যালয় এলাকায় পাটলী এলাকা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির অবৈধ যান ট্রলি(স্থানীয় ভাষায় কুত্তা গাড়ী) নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে ছুটে আসা ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) ওপর ওটে পড়ে। এতে ট্রলির নীচে চাপা পড়ে পাটলী ইউনিয়ন এর অন্তর্ভুক্ত নন্দীরগাঁও গ্রাম নিবাসী মৃত মোঃ নোয়াব আলীর ছেলে মোঃ দিলাল মিয়া (৩৮) দুর্ঘটনাস্থলে মৃত্যু বরন করেছেন।আহত হয়েছেন কেশবপুর গ্রাম নিবাসী  জগন্নাথপুর পৌরসভার সাবেক কমিশনার মাসুক মিয়া(৬০), সাচায়ানী গ্রামের আনজব আলীর স্ত্রী সুফিয়া বেগম(৪২), একই গ্রামের হেমন্ত কুমারের ছেলে সম্পদ বাবু(৫০), প্রভাকরপুর গ্রামের রিয়ান উল্লার ছেলে হারুন মিয়া(৬৫)। আহতদের মধ্যে সাবেক কমিশনার মাসুক মিয়া ও সুফিয়া বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘাতক ট্রলি গাড়িটি স্থানীয়রা আটক করেছেন।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ  ইখতিয়ার উদ্দিন চৌধুরী দুর্ঘটনার  সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।
https://www.youtube.com/watch?v=ylnBJniedlw

আপনি আরও পড়তে পারেন