বিশ্বনাথের লজিং বাড়ীতে জগন্নাথপুরের  “লাইস মিয়া” খুন 

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথে নিজ লজিংয়ে নির্মম হত্যাকান্ডের শিকার হয়েছেন জগন্নাথপুরের লাইস মিয়া(২৫)।
জানা যায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি গ্রামের মৃত সজ্জাদ আলীর ছেলে মোঃ নূরুল আমীন ওরফে লাইস মিয়া(২৫) দীর্ঘ চার বছর ধরে সিলেটের বিশ্বনাথ উপজেলার পুরান সিরাজপুর গ্রামের সেলিম মিয়ার বাড়ীতে লজিং থাকতো। সে বিশ্বনাথ কামিল মাদ্রাসার আলীম পরীক্ষার্থী। সম্প্রতি লজিং পরিবর্তনের জন্যে নূরুল আমীন ওরফে লাইস মিয়া সহপাঠী ও শিক্ষকদের সহায়তা চেয়েছিল। শবে বরাত শেষে ওখান থেকে অন্যত্র চলে যাবার কথা ছিলো তার। গত ৮ ই এপ্রিল মধ্যরাতে হঠাৎ চিৎকার শুনে বাড়ীর লোকজন বাহিরে এসে দেখেন ঘরে পড়ে আছে নরুল আমীনের রক্তাত দেহ। খবর বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাইস মিয়ার রক্তাক্ত নিথর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।তার বুক, পেট ও পায়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে গৃহকর্তা সেলিম মিয়া ও তার কিশোর ছেলে আশফাক আহমদ রাতুলকে হেফাজতে রেখেছে পুলিশ।
সেলিম মিয়ার বৃদ্ধ মা আমীরুন নেছা বলেন, সে অত্যান্ত ভালো মনের ছিলো। চলে যেতে চাইলেও আমরা তাকে থাকতে অনুরোধ করে ছিলাম। কিন্তু গত রাতে হঠাৎ শুনি কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে।
নরুল আমীনের ভাই মঞ্জুরুল আমীন এলাইস মিয়া জানান, হত্যাকান্ডের ধরণ দেখে বুঝা যাচ্ছে, এটি ‘পরিকল্পিত খুন’। আমরা খুনিদের ফাঁসি চাই।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামীম মুসা বলেন, লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্যে পিতা-পুত্রকে হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে দেখছে পুলিশ।

 

আপনি আরও পড়তে পারেন