দোহারে ডলি গ্রুপের ঈদ উপহার বিতরণ।

মহিউল ইসলাম পলাশঃ
ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের আহবানে অনুপ্রানিত হয়ে ঢাকার দোহারে ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাছির উদ্দীনের নিজস্ব অর্থায়নে কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বুধবার (২০ মে ২০২০ইং) সকালে উপজেলার কুসুমহাটি ইউনিয়নের ৭৫০ টি পরিবারের মাঝে এই ঈদ উপহার তুলে দেয়া হয়।
জানা যায়,করোনা ভাইরাস বিপর্যয়ের ফলে ঢাকা দোহার ও নবাবগঞ্জ উপজেলায় স্থানীয়দের মাঝে সাংসদ সালমান এফ রহমানের ব্যাক্তিগত সহযোগীতায় ফজলুর রহমান ফাউন্ডেশনের নামে ব্যাপক খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম চলছে।এর ধারাবাহিকতায় সাংসদ সালমান এফ রহমান তার নির্বাচনী এলাকায় সাধারন জনসাধারনের কষ্ট লাঘবের উদ্দেশ্য স্থানীয় শিল্পপতিদের প্রতি আহবান জানান কর্মহীন, হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়াতে। এর ধারাবাহিকতায় ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাছির উদ্দিন এগিয়ে আসেন।
উপহার সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি সয়াবিন তেল ও একটি করে সাবান দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আমজাদ হোসেন আজাদ,  আব্দূল সালাম মৃধা, নবদ্বীপ ঠিকাদার, মুনির মোল্লা প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন