কেরানীগঞ্জে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

রাজধানী ঢাকার কেরানীগঞ্জ উপজেলার রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা/ভাষানচর গ্রামের রাস্তার পাশে একটি পরিত্যক্ত ক্ষেত থেকে হাতপা বাধা এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার (১৬ অক্টোবর) ভোরে রোহিতপুর-নতুন সোনাকান্দা রোডের আম বাগানের পাশে মৃত জুয়েলের লাশ দেখে স্বজনরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ (মিটফোর্ড হাসপাতালে) প্রেরণ করে। এক সন্তানের জনক মৃত জুয়েল পরিবার পরিজন নিয়ে দীর্ঘদিন যাবত লাখিরচর গ্রামে ভাড়া থাকতো। সে ভোলা জেলার লালমোহন থানার টেগাইট্যা গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, মৃত জুয়েল ১৫ অক্টোবর বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে রিকশা নিয়ে ঘর থেকে হয়ে রাত ১০ টা নাগাদ বাড়ি না ফেরায় নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়িতে অভিযোগ করে নিহতের স্ত্রীর ভাই…। সারা রাত খোজাখুজির পর ভোরে তাকে মৃত অবস্থায় পায় স্বজনরা। পুলিশ এবং এলাকাবাসীর ধারণা ছিনতাইকারীরাই জুয়েলকে হত্যা করে তার রিকশা নিয়ে গেছে।

এ ব্যাপারে লাশ উদ্ধার কারী নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মাহমুদ আলম বলেন, আজ ভোরে মৃত অবস্থায় অটোরিকশা চালক জুয়েলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন