রংপুরে কিশোরী ধর্ষণ: এএসআইয়ের রিমান্ড শুনানী আজ

Inverter AC Price in Bangladesh

রংপুরের হারাগাছে সংঘবদ্ধভাবে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া মেট্রোপলিটন ডিবি’র এএসআই রায়হানুল ইসলাম ওরফে রাজু’র রিমান্ড আবেদনের শুনানী আজ।

সকাল ১০টা ২৫ মিনিটে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অভিযুক্ত ডিবির এ এসআই ও ২ নারীকে জেলা ও দায়রা জজ আদালতের হাজতে নেয়া হয়েছে। দুপুরের মধ্যে তাকে হারাগাছ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে নেয়া হবে।

উল্লেখ্য, ২৫ অক্টোবর ডিবি’র এএসআই রায়হানুল ইসলাম ওরফে রাজুর নেতৃত্বে ক্যাদারের পুল এলাকার আলেয়া বেগম ওরফে সুমাইয়া আক্তার মেঘলার বাড়িতে মেঘলার সহযোগি সুরভি আক্তার সমাপ্তির সহযোগিতায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন নবম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরী। এ ঘটনায় ধর্ষিতার বাবা হারাগাছ থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই মেঘলাকে আটকসহ এএসআই রায়হানুল হককে বরখাস্ত করে পুলিশী হেফজাতে নেয়া হয়।

পরদিন মামলাটি পিবিআইতে হস্তান্তর করা হয়। পিবিআই অভিযান চালিয়ে মঙ্গলবার সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত ক্ষুদ্র ব্যবসায়ী বাবুল হোসেন (৪০) ও আবুল কালাম আজাদ (৪২) লালমনিরহাট থেকে গ্রেফতার করে এবং ঘটনায় জড়িত মেঘলা ও সমাপ্তিকে আদালতে হাজির করে।

বুধবার ধর্ষিত ওই কিশোরী, গ্রেফতার হওয়া বাবুল ও আজাদের জবানবন্দী নেয় আদালত। সেখানে সবাই এসএসআই রায়হানুলের সম্পৃক্ততার কথা জানান। এরপর বুধবার রাতেই রায়হানুলকে পিবিআই হেফাজতে নিয়ে এই মামলায় গ্রেফতার দেখায়। ২৯ অক্টোবর পিবিআই তাকে আদালতে হাজির করে ৭রিমান্ড চাইলে আদালতের বিচারক আজ বুধাবার শুনানির দিন ধায করেন।

Sony Showroom Bangladesh

 

আপনি আরও পড়তে পারেন