রহমান ফাউন্ডেশন, ইউকে” এর পক্ষ থেকে মসজিদ ও মাদ্রাসায় অনুদান প্রদান

রহমান ফাউন্ডেশন, ইউকে” এর পক্ষ থেকে মসজিদ ও মাদ্রাসায় অনুদান প্রদান
Sony Showroom
সামাজিক সংগঠন ” রহমান ফাউন্ডেশন, ইউকে” এর পক্ষ থেকে সংগঠন এর চেয়ারপার্সন তাহমিনা রহমান তালুকদার এর পক্ষ থেকে সিলেট শহরস্থ ” জামিয়া দারুল কোরান, সিলেট ” শিক্ষা প্রতিষ্ঠানে ও “বাগ মায়না আটহাল জামে মসজিদে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত স্বজনশ্রী গ্রাম নিবাসী যুক্তরাজ্য প্রবাসী প্রয়াত শিল্পপতি আজিজুর রহমান তালুকদার এর হাতে গড়া সামাজিক সংগঠন ” রহমান ফাউন্ডেশন, ইউকে” এর পক্ষ থেকে প্রয়াত শিল্পপতি আজিজুর রহমান তালুকদার এর সুযোগ্য সহধর্মিণী এই সংগঠন এর চেয়ারপার্সন তাহমিনা রহমান তালুকদার নিজস্ব অর্থায়নে সংগঠন এর প্রতিষ্ঠালগ্ন ২০১০ সাল থেকে আর্থ মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। এমনকি চলমান বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর সংকটকালীন মুহূর্তে কর্মহীন হত-দরিদ্র দিনমজুর, মধ্যবিত্ত পরিবারের লোকজন ও বিগত বন্যায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষকে অন্ন-বস্ত্র ও ঈদ উপহার সামগ্রী দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় ” রহমান ফাউন্ডেশন, ইউকে” এর পক্ষে চেয়ারপার্সন তাহমিনা রহমান তালুকদার এর অর্থায়নে সিলেট মহানগরীর উত্তর জাহানপুরে (মেজরটিলা) অবস্থিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ” জামিয়া দারুল কোরান” ও জগন্নাথপুর উপজেলার বাগ ময়না জামে মসজিদ “-এ নগদ অর্থ প্রদান উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠান এর হলরুমে ” রহমান ফাউন্ডেশন ইউকে” এর উদ্যোগে জগন্নাথপুর পৌর শহরে অবস্থিত নিতালী রেস্টুরেন্টে অর্থ প্রদান অনুষ্ঠান প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লুদরপুর গ্রামের জাহিদ হোসেন, জামিয়া দারুল  কুরআন সিলেটের শিক্ষক এরশাদ খান
আল – হাবিব,  ২ নং পাটলি ইউনিয়নের সমাজসেবক শাহজাহান সিদ্দিকী, শিক্ষক এনামুল হক ও আমিরুল হক সহ আরো অনেক।
এ ব্যাপারে ” রহমান ফাউন্ডেশন, ইউকে” এর প্রতিষ্ঠাতা প্রয়াত শিল্পপতি আজিজুর রহমান তালুকদার এর সহধর্মিণী এই সংগঠন এর চেয়ারপার্সন তাহমিনা রহমান তালুকদার বলেন, আর্থ মানবতার সেবার লক্ষে আমরা স্বামী – স্ত্রী মিলেমিশে ” রহমান ফাউন্ডেশন, ইউকে” নামক সামাজিক সংগঠন এর মাধ্যমে জগন্নাথপুর উপজেলা সহ বিভিন্ন এলাকায় মানব সেবায় কাজ করে যাচ্ছিলাম। এরই মধ্যে তিনি (স্বামী) পরলোক গমন করায় তাঁহার স্মৃতি স্মরণে সামর্থ্য অনুযায়ী বিভিন্ন উন্নয়ন মূলক কাজে নিজস্ব অর্থায়নে সাহায্য সহযোগিতা করছি। আর্থ মানবতার সেবায় আজীবন কাজ করে যাব।

আপনি আরও পড়তে পারেন