দোহার উপজেলার উত্তর জয়পাড়ায় জমি সংক্রান্ত বিরোধের যুবককে কুপিয়ে জখম

দোহার উপজেলার উত্তর জয়পাড়ায় জমি সংক্রান্ত বিরোধের যুবককে কুপিয়ে জখম

দোহার উপজেলার উত্তর জয়পাড়া মিয়াপাড়া গ্রামের বারেক মার্কেটের সামনে জমি সংক্রন্ত বিরোধের জেরে এক যুবককে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৪ টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা যায়।
ভুক্তভোগী পরিবার জানায়, এবিষয়ে দোহার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
আহতরা হলেন, উত্তর জয়পাড়া মিয়াপাড়া গ্রামের প্রবাসী আতিয়ার রহমান লিটনের ছেলে সিয়াম হোসেন (১৯) ও তার স্ত্রী হেনা আক্তার (৩৮)। বর্তমানে তারা দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।
হামলাকারীরা হলেন, ওই একই গ্রামের আসাদ (৪০), আরিফ (৩৫), রোমান (২৬), উভয় পিতা মোতালেবসহ (৬৫) ও আব্দুল মান্নান (৫৫)।

আহত হেনা আক্তার জানান, ‘আমাদের ৩৯ শতাংশ জমি ক্রয় করেছিলাম প্রতিবেশী মোতালেবের নিকট থেকে। ওই জমিতে নাকি মোতালেবের দুই বোনের ওয়ারিশ রয়েছে। ওই ওয়ারিশ আবার ক্রয় করেছে মানু নামের একজনে। ৩৯ শতাংশ জমি ক্রয় করার সময় আমারা পুরো টাকা দিয়েই কিনে ছিলাম। এখন বলে ওয়ারিশ আছে। ওয়ারিশের জন্য আমাদের পুরো ৩৯ শতাংশ জমি দখলের পাঁয়তারা করতেছে। গত মঙ্গলবারে আমাদের ওই জমিতে মোতালেব গং বীজ বপন করতে আসলে আমি ও আমার ছেলে তাদের বীজ বপন করতে নিষেধ করলে ওই পাঁচ জনসহ আরও অজ্ঞাতনামা ৪/৫ জন আমাদের উপরে হামলা চালায়। ওরা এলোপাথাড়ি কিল ঘুষি লাথি দেয় আমাকে। আমার ছেলেকে পিটিয়ে জমির কাঁদা মাটিতে মুখ চেপে ধরে মাথায় দাঁ দিয়ে কুপিয়ে জখম করে চলে যায়। স্থানীয়রা আহত অবস্থায় আমাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আমার ছেলের অবস্থা আশঙ্কাজনক। ওই দিন রাতেই দোহার থানায় একটি অভিযোগ করেছি। কিন্তু এখনো পুলিশ কাউকে আটক করতে পারেনি।’

পুলিশ সুত্রে জানা যায়, এ বিষয়ে দোহার থানার একটি লিখিত অভিযোগ রয়েছে। এস.আই আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামিরা পলাতক থাকায় তাদের এখনো আটক করা যায়নি।

আপনি আরও পড়তে পারেন