কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন কাইফ,সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের ঝড়

কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন কাইফ,সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের ঝড়

জুনাইদ কবির, স্টাফ রিপোর্টার, আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য মনোনীত হয়েছেন সাবেক ছাত্রনেতা কাইফ ইসলাম, উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম ।  ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই মেধাবী শিক্ষার্থী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে এবং আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনার ‘রূপকল্প ২০২১ ও ২০৪১’ বাস্তবায়নে প্রশংসনীয়ভূমিকা রাখায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্যের দায়িত্ব পালন করেছেন।

নবনির্বাচিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কাইফ ইসলাম বলেন, ‘বিভিন্ন সমালোচনার মুখে এবারের যুবলীগ সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখহাসিনা যুবলীগকে ঢেলে সাজানোর পরিকল্পনা নিয়েছেন। তারই ধারাবাহিকতায় পূর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটিতে যারা স্থান পেয়েছে তারা যুবলীগের ভাবমূর্তি পুনরুদ্ধারে যথেষ্ট ভুমিকা রাখতে পারে। আমি আমার ওপর দলের অর্পিত দ্বায়িত্ব যাতে মেধা ও সততার সাথে পালন করতে পারি সে জন্য সবাই আমার জন্য দোয়া ও সহযোগিতা কামনা করছি।’

প্রসঙ্গত, সম্মেলনের প্রায় এক বছর পর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে গত শনিবার। এর আগে বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন।

গত বছর ২৩ নভেম্বর জমকালো কংগ্রেসের মধ্যে দিয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছিল। প্রায় এক বছর পর শনিবার বিকালে ২০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য করা হয়েছে কাইফ ইসলামকে।

আপনি আরও পড়তে পারেন