সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি কুলাউড়ার কৃতি সন্তান আব্দুল আহাদ!

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি কুলাউড়ার কৃতি সন্তান আব্দুল আহাদ!

জেলা প্রতিনিধি মৌলভীবাজারঃ 


সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কৃতি সন্তান আব্দুল আহাদ।কুলাউড়াবাসী গর্বিত,আমরা আনন্দিত। দ্বিতীয় বারের মতো সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন গোয়াইনঘাট থানার ওসি  কুলাউড়ার কৃতি সন্তান মোঃ আব্দুল আহাদ। 


গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম)এর সভাপতিত্বে,মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় অক্টোবর ২০২০ ইং মাসে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদকে সকল ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত করে পুরস্কার তুলে দেয়া হয় ।


দায়িত্বপালনে সকল ক্যাটাগরীতে জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ (ওসি) মনোনীত সিলেটের  গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ অনুলিপি কুলাউড়াকে বলেন, মাননীয় পুলিশ সুপার স্যারের নেতৃত্বে ও নির্দেশনা মোতাবেক জনগণের সেবা সহযোগিতায় যথাযত  কাজ করেছি।

গোয়াইনঘাট থানা পুলিশ টিমের প্রত্যেক সদস্যেদের দায়িত্ব পালনে আন্তরিকতা ও সহযোগিতার কারনেই  আমার এই অর্জন। সুতরাং ওসি গোয়াইনঘাট নয়, জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ নয়

মূলত গোয়াইনঘাট থানা পুলিশ টিম জেলার শ্রেষ্ট পুলিশ টিম। তিনি পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো বলেন, আমার জন্মস্থান কুলাউড়াবাসীর কাছে দোয়া চাচ্ছি আগামীতেও আরো ভালো দায়িত্বপালন করে কুলাউড়া নামটি ফুটে উঠে।

আপনি আরও পড়তে পারেন