কালীগঞ্জে ক্ষুধাজয়ী ১৫ নারীকে হাঙ্গার ফ্রি প্রাইজ প্রদান করেন

কালীগঞ্জে ক্ষুধাজয়ী ১৫ নারীকে হাঙ্গার ফ্রি প্রাইজ প্রদান করেন

আব্দুস সালাম (জয়) ঝিনাইদহ কালীগঞ্জ :


ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৪নং নিয়ামতপুর ও ৫নং রায়গ্রাম ইউনিয়নের ১৫ জন ক্ষুধা জয়ী নারীকে হাঙ্গার ফ্রি প্রাইজ দিলো জাপান ভিত্তিক সেচ্ছাসেবী সংস্থা হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ড। বুধবার সকাল ১২ ঘটিকার সময়  সংস্থার বলিদাপাড়াস্থ প্রশিক্ষণ ও বিকাশ কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে  নগদ অর্থ,ক্রেস্ট প্রদান করা হয়।


 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা। নিয়ামতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ রনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা আসলাম আলী ভুইয়া, কালীগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, জনতা ব্যাংকের ম্যানেজার জাহাঙ্গীর হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাংবাদিক তারেক মাহমুদ ।অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভারপ্রাপ্ত এরিয়া কো অডিনেটর শাহজাহান আলী বিপাশ।


অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়ন ও রায় গ্রাম ইউনিয়নের রেনুকা আক্তার, মারুফা বেগম, মুন্নি বেগম, জোসনা বেগম, তহমিনা বেগম, মঞ্জুরা রানী, স্বপ্না খাতুন, ফারহানা বেগম, অসীমা দেবনাথ, ফাতেমা বেগম, রেকসোনা বেগম, রুপভান, আসমা বেগম, রিজিয়া বেগম ও রুনা বেগমকে এই হাঙ্গার ফ্রি প্রাইজ প্রদান করা হয়।

আপনি আরও পড়তে পারেন