মুখে নেই মাস্ক, তবু মিলছে রেলের টিকেট

মুখে নেই মাস্ক, তবু মিলছে রেলের টিকেট

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনে মাস্ক ছারাই মিলছে রেলের টিকেট।


শমবার সরোজমিনে গিয়ে দেখা যায় ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনে মাস্ক ছারাই যাত্রিরা হরহামেসা ঘোরাফেরা করছে ,মাস্ক ছারাই মিলছে রেলের  টিকেট।
ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনে  গিয়ে দেখা যায় ,রেলওয়ে স্টেশনের বিভিন্নস্থানে লিখা রয়েছে “নো মাস্ক নো এন্ট্রি নো টিকেট” তবে তা মানছেনা অনেকেই মানছেনা রেলওয়ে কর্মকর্তারা। সামাজিক দুরত্ব তো নেই নেই অনেক যাত্রির মুখে মাক্স ,আর মাক্স ছারাই মিলছে রেলের টিকেট।

ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশন মাস্টার মোসারোফ হোসেনকে স্টেশনে  না পেয়ে তার সাথে মুঠোফনে যোগযোগ করা হলে তিনি বলেন ,আমরা মাক্স পরে আসতে বলি কিন্তু অনেকেই মাস্ক পরে আসোনা, আর তারা আমাদের কাউন্টারের ভিতরে আসেনা, আমরা কাউন্টারের ভিতরে  নিরাপদ দুরুত্বে থেকে অমাদের কার্যক্রম পরিচালনা করছি।


তিনি আরো বলেন ,যাত্রিরা যদি আইন না মানে তবে আমরা কি করেবো ,অনেকে দুর দুরান্ত থেকে যাত্রি আসচে তবে তাকে কি আমরা মাক্সের জন্য টিকেট দিবনা ,আর আমরাতো সেবামুলক কাজ করছি  তবুও আমরা যতটুকু পারি সতর্ক করার চেষ্টা করি।তিনি আরো জানান আমরা আমাদের সাধ্য মতো চেষ্টা করছি ,আর আমাদের তো সে রকম নিরাপত্বার ব্যাবস্থা নাই ,আমরাতো নিজেরাই নিরাপত্তাহিনতায় থাকি আমাদের স্টেশন স্টাপের সংখাও অনেক কম।


বিদ্র উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে, জেলা প্রশাসন করোনা ভাইরাসেই দিত্বীয় ঢেউ ঠেকাতে বেষকিছু পদেক্ষপ গ্রহন কেরেছন। বাড়ি বাইরে গেলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে।

অন্যথায় আইনশৃংখলা বাহিনী মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানা আদায় করবে। এছাড়াও স্বাস্থ্যবিধি মানতে বেশকিছু পরামর্শও প্রদান করেন  জেলা প্রশাসন, এবং ঠাকুরগাঁওয়ে ভ্রাম্মমান আদালত অব্যাহত রয়েছে ।

আপনি আরও পড়তে পারেন