পাথরঘাটায় স্লুইজ থেকে পড়ে যুবক নিখোঁজ, উদ্ধার হয়নি ৩৪ ঘন্টায়

পাথরঘাটায় স্লুইজ থেকে পড়ে যুবক নিখোঁজ, উদ্ধার হয়নি ৩৪ ঘন্টায়


এস এম জসিম(পাথরঘাটা)প্রতিনিধিঃবরগুনার পাথরঘাটায় স্লুইজের মুখে মাছ ধরার সময় ইব্রাহিম নামে এক যুবক নিখোঁজ হয়। তাকে উদ্ধারের জন্য পাথরঘাটা ফায়ার সার্ভিসের সাথে যোগদিয়ে উদ্ধার অভিযান চালাচ্ছে বরিশাল থেকে আসা ডুবুরি দল।
পাথরঘাটা স্টেশন ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মারুফুজ্জামান গত রাত সাড়ে বারোটার দিকে মাছ ধরার সময় নিখোঁজ হয় ইব্রাহিম নামে এক যুবক। ধারণা করা হচ্ছে স্লুইজ গেটের মধ্যে পড়ে কোথাও আটকে গেছে অথবা স্রোতে ভেসে গেছে। তাকে উদ্ধারের জন্য বরিশাল থেকে ইতিমধ্যে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি পৌঁছে উদ্ধার অভিযান চালাচ্ছে।
গত রাত সাড়ে বারোটার দিকে উপজেলার তালুকের চরদুয়ানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ ইব্রাহিম স্থানীয় মৃত আফজাল হোসেনের ছেলে ও ভাড়া চালিত মটরসাইকেল চালক।
ফায়ারম্যান মারুফুজ্জামান জানান আজ দুপুর আড়াইটার দিকে পাথরঘাটা স্টেশন ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। পাথরঘাটায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে সংবাদ দেয়া হয়েছে।
পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানান ঘটনার সংবাদ পাওয়ার পর সার্ভিস উদ্ধার অভিযান চালাচ্ছে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে ঘটনার পর আজ সকাল  সাড়ে দশটা পর্যন্ত প্রায় ৩৪ ঘন্টা অতিবাহিত হলেও এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি নিখোঁজ ইব্রাহিমের।

আপনি আরও পড়তে পারেন