আশুলিয়ায় চাকুরীর নামে প্রতারণা র‍্যাব-৪ অভিযানে ৩ প্রতারক আটক

আশুলিয়ায় চাকুরীর নামে প্রতারণা র‍্যাব-৪ অভিযানে ৩ প্রতারক আটক

উজ্জ্বল হোসাইনঃ সাভার উপজেলা প্রতিনিধি 

সাভার উপজেলাধীন আশুলিয়ায় একটি কোম্পানি সাধারণ মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় প্রতারক চক্রের তিন সদস্যকে আটক ও ১৫ জনকে উদ্ধার করেছে র‌্যাব-৪ এর একটি দল। 


২১ ডিসেম্বর রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার।  


একই দিন বিকাল ৩ টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকায় এ এস এস প্রাইভেট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 
আটকরা হলো- রাম চন্দ্র হালদারের ছেলে রবিন হালদার (১৯), লিয়াকত আলীর ছেলে লাবিব (১৯) ও শাজাহান আলীর ছেলে রাসেল মাহমুদ (২৪)। 


র‌্যাব-৪ সূত্রে জানা গেছে, বিকালে গোপন সংবাদের ভিত্তিতে প্রতারণার কথা জানতে পেরে সন্ধ্যায় জামগড়া অবস্থিত এ এস এস প্রাইভেট লিমিটেডে নামের সেই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয় ও প্রতারণার স্বীকার হওয়া ১৫ জনকে উদ্ধার করা হয়। এসময় ২০ কপি অঙ্গিকার নামা, ২০০ কপি নিয়োগ বিজ্ঞপ্তি, ৪ টি মুঠোফোনসহ অনান্য কাগজ পত্র জব্দ করা হয়। 

এ বিষয়ে র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার বলেন,  প্রতারক চক্রের সদস্যরা নতুন কৌশল করে সাধারণ মানুষের কাছে টাকা হাতিয়ে নিচ্ছে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনি আরও পড়তে পারেন