রাজবাড়ী জেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে পুরস্কৃত

রাজবাড়ী জেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে পুরস্কৃত

রাজবাড়ী প্রতিনিধীঃ

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে পুরস্কৃত হয়েছেন। গত বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ঢাকা বিভাগীয় কমিশনার এর কার্যালয়ে মো. রফিকুল ইসলাম কে শ্রেষ্ঠত্যের পুরষ্কার দেয়া হয়।


এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, সচিব শেখ ইউসুফ হারুন, অতিরিক্ত সচিব মো. মোকাম্মেল হোসেন, বিভাগী কমিশনার মো. মোস্তাফিজুর রহমান প্রমূখ। ।


এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম জানান, সারা বছরের কাজের মূল্যায়ন হিসেবে জেলা পর্যায়ে আমাকে রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার নির্বাচিত করে গত ২০ ডিসেম্বর বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে একটি চিঠি প্রদান করা হয়।

চিঠিতে ২০২০ সালের সামগ্রিক কর্মদক্ষতা বিবেচনায় রাজবাড়ী জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তার স্বীকৃতি হিসেবে বিষয়টি আমাকে অবগত করা হয়। ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে পরবর্তীতে ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার আমি সহ মোট ১৪ জনকে এ পুরস্কার দেয়া হয়।


উল্লেখ্য মো. রফিকুল ইসলাম সহকারী কমিশনার (ভূমি) হিসেবে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় চলতি বছর ২৫ জুলাই যোগদান করেন। এবং সততার সাথে মাঠে দায়িত্ব পালন করছেন।

উজ্জ্বল চক্রবত্তী রাজবাড়ী

আপনি আরও পড়তে পারেন