চলন্ত বাসে ধর্ষণচেষ্টা : হেলপার রশিদ গ্রেফতারসিলেট ব্যুরো।।

চলন্ত বাসে ধর্ষণচেষ্টা : হেলপার রশিদ গ্রেফতার সিলেট ব্যুরো।।

সুনামগঞ্জের দিরাই পৌর শহরে চলন্ত বাসে একাদশ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় ওই বাসের হেলপার রশিদকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)।


রোববার (২৭ ডিসেম্বর) রাতে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলাধীন গোবিন্দগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


এমন তথ্য সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের পুলিশ সুপার খালেদ্দুজামান নিশ্চিত করেছেন।


তিনি জানান, এক বিশেষ অভিযানের মাধ্যমে পিবিআইয়ের সদস্যরা তাকে গোবিন্দগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে। বর্তমানে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া বাসটির চালককে ধরতে অভিযান অব্যাহত আছে বলেও জানান পিবিআইয়ের এ কর্মকর্তা।


প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা ফাহাদ অ্যান্ড মাইশা পরিবহনের একটি বাসে দিরাই যাচ্ছিলেন মেয়েটি। তার বাবার ভাষ্য, পৌরসভার সুজানগর এলাকায় বাকি যাত্রীরা নেমে গেলে বাস ফাঁকা হয়ে যায়। এ সময় বাসের চালক ও হেলপার তাকে উত্ত্যক্ত করতে শুরু করে। এক পর্যায়ে দুই জন ধর্ষণের চেষ্টা চালালে আত্মরক্ষায় চলন্ত বাস থেকে লাফ দেন মেয়েটি।


স্থানীয়রা আহত মেয়েটিকে দিরাই হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। শনিবার মধ্যরাতে তাকে হাসপাতালে ভর্তি করেন স্বজনেরা।

আপনি আরও পড়তে পারেন