নরসিংদীতে বেলাবতে দুই ট্রাকের মুখোমুখী সংঘর্ষে একজন নিহত, আহত-৩

নরসিংদীতে বেলাবতে দুই ট্রাকের মুখোমুখী সংঘর্ষে একজন নিহত, আহত-৩


সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:


নরসিংদীর বেলাবতে মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (১৮) নামে ট্রাকের এক হেলপার নিহত হয়েছেন। সোমবার (২৮ ডিসেম্বর) সকালে বেলাব উপজেলার দড়িকান্দিতে ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম হবিগঞ্জের লাখাই থানার জহিরল ইসলামের ছেলে। তিনি সিমেন্টবাহী ওই ট্রাকটির চালকের সহকারী ছিলেন।

এ বিষযে সংবাদকর্মী রদ্র জিজ্ঞাসা করলে উপস্থিত থাকা জনতা মোঃ কাশেম মিযা বলেন কিরে কি মর্মান্তিক সডক দুর্ঘটনা।


ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা সিমেন্টবাহী একটি ট্রাক সিলেটের দিকে এবং সিলেট থেকে ছেড়ে আসা পাথরবাহী আরেকটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দিতে ট্রাকদুটি পরষ্পর অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সময় দুইটি ট্রাকই মহাসড়কে উল্টে পড়ে যায়।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস এসে দুই ট্রাকের ভেতর থেকে চালক ও সহকারী ৪ জনকে উদ্ধার করে। তাদের মধ্যে সিমেন্টবাহী ট্রাকের চালকের সহযোগী সাইফুল ইসলামকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আহত তিনজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় পাঠানো হয়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে আমাদের থানায় আনা হয়েছে। তার পরিবারের সদস্যদের অনুরোধে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আপনি আরও পড়তে পারেন