নওগাঁর ধামইরহাটে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

নওগাঁর ধামইরহাটে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে এক গৃহবধূকে (৩০) জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. বাদল হোসেন (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ১নং ধামইরহাট ইউনিয়নের জগদল গ্রামে এ ঘটনা ঘটে। আসামী একই গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, শনিবার সন্ধায় দিকে জনৈক ওই গৃহবধূ বাড়ির পাশের একটি মুদি দোকানে প্রয়োজনীয় জিনিস ক্রয় করার জন্য বের হয়। এই সুযোগে সকলের দৃষ্টি আড়াল গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে আসামী বাদল হোসেন ওই গৃহবধূর বাড়িতে প্রবেশ করে আগে থেকেই ওত পেতে থাকে।

এর কিছুক্ষণ পর গৃহবধূ বাড়িতে প্রবেশ করলে একটি রুমের মধ্যে একা পেয়ে ওই গৃহবধূকে ধর্ষণ চেষ্টা চালায়। এর এক পর্যায়ে গৃহবধু চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসলে আসামী দূত পালিয়ে যায়।

এর পর রাত ১০টার ব্যক্তিগত কাজ শেষে ওই গৃহবধুর স্বামী বাড়িতে ফিরলে গৃহবধু তাকে বিষয়টি জানলে স্থানীয় কয়েকজনকে সাথে নিয়ে অভিযুক্ত বাদল হোসেন এর বাড়িসহ আসে পাশে তাকে ধরতে অনেক খোঁজাখুজি করা হলে সে আতœগোপনে থাকার কারনে তাকে ধরা সম্ভব হয়নি।

এর পর আজ ( রবিবার ) সকালে ওই গৃহবধু তার স্বামীকে সাথে নিয়ে গৃহবধূ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আজ দুপুরে আসামী বাদল হোসেনকে আটক করে থানা পুলিশ।

এ বিষয়ে ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল মোন্নাফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলার প্রেক্ষিতে ধর্ষণ চেষ্টার অপরাধে আসামী বাদল হোসেকে আজ দুপুরে উপজেলার ঘোনাপাড়া এলাকা থেকে আটক করে বিকেলে আদালতের মাধ্যমে জে হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন