অভিনব কৌশলে মাদক পাচার কালে গাঁজা সহ ২জন আটক।। পিক-আপ জব্দ

অভিনব কৌশলে মাদক পাচার কালে গাঁজা সহ ২জন আটক।। পিক-আপ জব্দ

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

 কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা- সিলেট মহাসড়কের লক্ষীপুর মিন্টু মিয়া সিএনজি পাম্পের সামনে থেকে অভিনব কায়দায় আখাউড়া থেকে ঢাকা পাচার কালে ১২ কেজি গাঁজাসহ ২ পাচারকারী কে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার সকালে তাদের আটক করে ভৈরব থানা পুলিশ। আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার সিংগারবিল এলাকার চান মিয়ার ছেলে চালক আলামিন (৩৯) ও অপরজন একই জেলার মাধবপুর থানার দক্ষিণ সুরমা গ্রামের  ইউসুফ আলীর ছেলে চান মিয়া (২৫) বলে জানা যায়।


পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে আখাউড়া থেকে একটি পিক-আপের ভিতর অভিনব কৌশলে গাঁজা নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে পূর্ব সংবাদের ভিত্তিতে এস আই জাহাঙ্গীর সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে পিক-আপ ভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়ককের জান্নাত রেস্টুরেন্টের সামনে আটক করে। পরে ভ্যানের নিচে বিশেষ কায়দায় থাকা চেম্বার কেটে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা পাচার করার অপরাধে তাদের কে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। এসময় মাদক পরিবহনের অপরাধে পিক-আপ ভ্যানটি জব্দ করা হয়।

পাচারকারী চালক আলামিন বলে, আমি গাঁজার বিষয়ে কিছু জানি না। আমি একজন চালক। আমাকে ওয়ার্কসপের মালিক গাড়িটি ৫ হাজার টাকা বেতনে ঢাকা পৌছানোর কথা বলেছে। তবে ঐ ওয়ার্কসপ মালিক নাম নাম বলেনি চালক।
এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গাঁজাসহ ২জন আসামী গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। এসময় মাদক পরিবহনের দায়ে পিকভ্যানটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের কে জেল হাজতে প্রেরন করা হবে।

আপনি আরও পড়তে পারেন