লোহাগাড়ায় ৮’হাজার ২০০ পিচ ইয়াবা উদ্ধার মদসহ আটক ৩

লোহাগাড়ায় ৮'হাজার ২০০ পিচ ইয়াবা উদ্ধার মদসহ আটক ৩

আর সেন চট্টগ্রাম লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়ায় ৩ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৮হাজার ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫ লিটার চোলাইমদ এবং মাদক কাজে ব্যবহৃত মালবাহী ট্রাক জব্দ করা হয়েছে ।


আটককৃত মাদক কারবারীরা হল যথাক্রমে চট্টগ্রাম বিবির হাট মৃত ইসমাঈলের পুত্র মোঃ মোঃ জয়নাল আবেদীন (৩২), খাগড়াছড়ি রামগড় মৃত আনোয়ার হোসেনের পুত্র মোঃ নাঈম নেয়াজ(২৩), লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া হাদুর পাড়ার আবুল কাসেমের পুত্র মোঃ ইব্রাহীম(৩৪)।


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের ফরেস্ট রেঞ্জ কার্যালয়ে চট্টগ্রাম-কক্সবাজার অভিমূখী মালবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে জয়নাল আবেদীনের কাছ থেকে ৮হাজার ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং একই স্পটে নাঈম নেওয়াজ ও ইব্রাহীমের কাছ থেকে ৫ লিটার চোলাইমদসহ ৩মাদক বিক্রেতাকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে ।


আটবকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং ২০ জানুয়ারী সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আপনি আরও পড়তে পারেন