পীরগঞ্জে দিনমজুরের হাত-পা ভেঙ্গে দেয়ার ঘটনায় থানায় মামলা

পীরগঞ্জে দিনমজুরের হাত-পা ভেঙ্গে দেয়ার ঘটনায় থানায় মামলা

দেয়ার অভিযোগ: গ্রেফতার-১
বখতিয়ার রহমান,পীরগঞ্জ (রংপুর) ঃ
রংপুরের পীরগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে এক নিরীহ হিন্দু কৃষক অনন্ত চন্দ্র (৪৫)কে পিটিয়ে তার কোমর ও হাত-পা ভেঙ্গে দেয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে এবং ঘঁনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ননী গোপাল মোহš Í(৩৫) কে গ্রেফতার করেছে । এ ঘটনা ঘটে গত ৭ ফেব্রুয়ারী সকালে উপজেলার শানেরহাট ইউনিয়নের বড়পাহাড়পুর গ্রামে ।


মামলা সূত্রে জানা গেছে ঘটনার দিন সকালে ওই গ্রামের মৃত্যু রমেস মহন্তের পুত্র অনন্ত চন্দ্র মহন্ত তার বোনের বাড়িতে যাওয়ার সময় বাড়ি থেকে বের হয়ে জনৈক সুধীর চন্দ্রের বাড়ির সন্নিকটে পৌছলে প্রতিপক্ষ উল্লেখিত ইউনিয়নের দাদন ব্যবসায়ী একই গ্রামের মনোরঞ্জনের পুত্র বিকাশ চন্দ্র (৩৫) ও তার লোকজন সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অনন্ত চন্দ্রের ওপর অর্তকিত হামলা চালিয়ে তার কোমর সহ হাত পা ভেঙ্গে দেয়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। হাসপাতালে অনন্ত চন্দ্র সুস্থ হয়ে ওঠার পুর্বেই ভর্তির প্রায় ৪০ ঘন্টাপর তাকে ছাড়পত্র দেয়া হয়।

বাধ্য হয়ে অনন্ত চন্দ্র অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে শয্যাশায়ী রয়েছে। সোমবার দুপুরে অনন্ত চন্দ্রের বাড়িতে গিয়ে দেখা যায় তিনি ব্যাথায় কাতরাচ্ছেন। তার শারিরীক অবস্থার কথা জানতে চাইলে তিনি বলেন, আমি নি¤œ আয়ের একজন কৃষক মানুষ। অন্যের জমিতে আমাকে প্রায়ই কামলা দিয়ে খেতে হয়। যে কারনে অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছি না। এ ছাড়াও আসামীরা হুমকি দিচ্ছে বাড়ি থেকে বের হলেই নাকি আমাদের মেরে ফেলবে। মামলার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর সুদীপ্ত শাহীন বলেন, আহতের স্ত্রী শ্রীমতি সুধা রানী বাদী হয়ে ১০ জনকে আসামী করে মামলা করেছে। এদের মধ্যে ননী গোপাল নামে একজন কে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্ঠা চলছে ।

আপনি আরও পড়তে পারেন