জগন্নাথপুরে আছিম শাহ(রহঃ) এর বাৎসরিক ওরস মোবারক সম্পন্ন

জগন্নাথপুরে আছিম শাহ(রহঃ) এর বাৎসরিক ওরস মোবারক সম্পন্ন

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে সাধক কবি আছিম শাহ (রহঃ) এর বাৎসরিক ওরস মোবারক জিকির -আসকার আর সংগীতের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।
প্রতি বছরের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার বাসিন্দা  সাধক কবি আছিম শাহ (রহঃ) এর  বাৎসরিক ওরস মোবারক তাঁহার বংশধর বৃন্দের আয়োজনে গতকাল মাজার সংলগ্ন মাঠে ভক্ত বৃন্দ আশেকানদের উপস্থিতিতে তিনটি স্টেইজে পৃথক ভাবে পীর-মুরশিদি গান পরিবেশন করেছেন দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত শিল্পী বৃন্দ।
এছাড়াও  প্রথম বারের মতো আছিম শাহ (রহঃ) এর বংশধর যুক্তরাজ্য প্রবাসী  শাহ রুবেল এর অর্থায়নে  শাহ সিরাজ কুতুবীর সভাপতিত্বে ও শাহ জাবেদ আলী,  শাহ রমিজ আলী ও শাহ দিদার আলীর যৌথ পরিচালনায় গান পরিবেশন করেন, ঢাকা থেকে আগত বিশিষ্ট সংগীত শিল্পী ঝর্না দেওয়ান,  সজীব দেওয়ান ও আরটিভি  সেরাকন্ঠ  শিল্পী বাংলার গায়েন খ্যাত  সংগীতা সোমা।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত সফল কাউন্সিলর শফিকুল হক শফিক, সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, হল্যান্ড প্রবাসী  বিশিষ্ট শিল্পপতি জগন্নাথপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মনি চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী, আব্দুল কাদির, ইতালি প্রবাসী সাবুল মিয়া, উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি হাবিল মিয়া, জগন্নাথপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী  মোঃ মকবুল হোসেন ভুইয়া, যুক্তরাজ্য প্রবাসী কামাল হোসেন সহ বিভিন্ন শ্রেনী পেশার. ও বিভিন্ন  ধর্মের হাজার হাজার মানুষ ।


মাজার জিয়ারত করতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা কয়েকজন ভক্তের সাথে আলাপকালে তারা বলেন , ৩৬০ আউলিয়ার পূন্যভুমি এই জগন্নাথপুর, আমরা  ওলী আউলিয়াদের শ্রদ্ধা করি, ভালোবাসি,  তাই এখানে ছুটে আসা।

আপনি আরও পড়তে পারেন