হবিগঞ্জের চুনারুঘাটে ফেসবুকে পুলিশের সাথে কথোপকথন ভাইরাল ভুয়া ‘পুলিশি অভিযান’, আটক ৩ সম্প্রতি ফেসবুকে

হবিগঞ্জের চুনারুঘাটে ফেসবুকে পুলিশের সাথে কথোপকথন ভাইরাল ভুয়া ‘পুলিশি অভিযান’, আটক ৩ সম্প্রতি ফেসবুকে

মোফাজ্জল ইসলাম সজীব।। ফেসবুকে পুলিশ সাথে  ভুয়া কথোপকথন ভাইরাল হয়েছে ‘পুলিশি অভিযান’র একটি ভিডিও। সেখানে দেখা যায় সবই ভুয়া, 
সিএনজি সহ ড্রাইভারকে আটক করা হচ্ছে বলে জানা গেছে । এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে বৃহস্পতিবার দিনভর হবিগঞ্জের চুনারুঘাটে তোলপাড়  চলছে । স্থানীয় প্রশাসনেও চলছে আলোচনা। 

পুলিশ এ ঘটনার সাথে জড়িত সিএনজিচালিত অটোরিকশার ড্রাইভারসহ ভুয়া তিন জনকে আটক করেছে পুলিশ ।চুনারুঘাট থানা পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পনারগাঁও গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে অটোরিকশাচালক শাহিন মিয়া (২৫), কতিত পুলিশ একই গ্রামের আব্দুল শহিদের ছেলে হারুন মিয়া (২২), আব্দুল মন্নানের ছেলে মুক্তারুজ্জামান (২৩) ও আব্দুল কাইয়ূমের ছেলে মনিরুলকে (২০) আটক করেছে।


চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মো. আলী আশরাফ বলেন, তারা এই ভিডিও ফেসবুকে আপলোডের কারণে স্থানীয় পুলিশ-প্রশাসনসহ দেশের পুলিশ বিভাগের সম্মান ক্ষুণ্ন হয়েছে। তাদের বিরোদ্ধে চুনারুঘাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।
ভাইরাল হওয়ায় ভিডিওতে দেখা যায়, কথিত পুলিশ অটোরিকশা ড্রাইভারকে আটক করে তল্লাশি করে। তল্লাশির সময় সিএনজি ড্রাইভার পুলিশকে নিয়ে নানা কটূক্তি করে কথা বলে যা পুলিশ বাহিনীকে বিব্রতকর অবস্থায় ফেলে।আটককৃতরা সাংবাদিকদের বলেন, চার বন্ধু মিলে ভিডিও করে সেফকুকে আপলোড করেছেন তারা। এ বিষটি যে অপরাধ সেটা তাদের জানা ছিল না।

আপনি আরও পড়তে পারেন