নৌকার মাঝি হতে চায়, সাহেব আলী

নৌকার মাঝি হতে চায়, সাহেব আলী

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রচারণা ও জনসমর্থন আদায় করতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। তার মধ্যে পঞ্চগড় বোদা উপজেলার ৩ নং বেংহারী বনগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামীলীগ,  বিএনপির, ও স্বতন্ত্র, একাধিক প্রার্থীর নাম প্রকাশ পেলেও ব্যাপক আলোচিত প্রার্থী হিসেবে নাম প্রকাশ করতে সক্ষম হয়েছে পঞ্চগড় বোদা উপজেলার ৩ নং বেংহারী বনগ্রাম ইউনিয়ন, আওয়ামীলীগের সহ-সভাপতি।

তেপুকুরিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয, ও বটতোলি দ্বি: মুখী উচ্চ বিদ‍্যালয়। এবং ঝলঝলি হাফেজি ও নূরানী মাদ্রাসা সহ তেপুকুরিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদ। এবং তেপুকুরিয়া পশ্চিম ঈদগাহ্ ও ৮ নং ওয়ার্ডের পুলিশিং কমিটির সভাপতি মোঃ সাহেব আলী। এখন পর্যন্ত প্রচারণা ও জনসমর্থনের শীর্ষে রয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সাহেব আলী। এলাকার ব্যাপক উন্নয়ন মূলক কাজের পাশাপাশি সাধারণ মানুষকে ব্যাপক সহযোগিতার জন্যই বর্তমানে তিনি জনসমর্থনের শীর্ষে রয়েছেন

। ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, তিনি মানুষের বিপদে আপদে ব্যাপক সহযোগিতা সহ সবসময় সকলের পাশে থাকেন। যে কোন প্রয়োজনে তার কাছে গেলে কখনো নিরাশ হয়ে ফিরতে হয়নি কাউকে । শুধু তাই নয়, তিনি ইউনিয়নের গরিব মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার সুব্যবস্থা সহ,  মজজিদ, মন্দির,  মাদ্রাসার,  অনেক শিক্ষা প্রতিষ্টানে নিয়মিত সহযোগিতা করেন তিনি।  করোনা মহামারীতে বহু সাধারণ মানুষকে ব্যাপক সহযোগিতা করেছেন।

মোঃ সাহেব আলী বলেন দীর্ঘদিন ধরে আমি মানুষের সেবা করে যাচ্ছে, মানুষের ভালোবাসার কারণে আমার বিজয় এবার নিশ্চিত । গরীব মানুষেরা বিশেষ করে এলাকাবাসী  আমাকে তাদের প্রকৃত বন্ধু মনে করেন । এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, মোঃ সাহেব আলী একজন সৎ সাহসী এবং সুন্দর মনের মানুষ । যার মধ্যে নেই কোন হিংসা সকলের সঙ্গে প্রথমেই  সালাম দিয়ে হাসিমুখে কথা বলাটা জেন তার ছোটবেলার স্বভাব ।  আমরা দেখেছি ছাত্রজীবন থেকে শুরু করে মানুষের সেবা করে আচ্ছে। রোদ বৃষ্টি ঝড়ের মধ্যে অসহায় মানুষের পাশে গিয়ে সেবা করেছিলেন । মহামারী করোনাভাইরাস এর সময় নিজের জীবনের মায়া ত্যাগ করে নিজের অর্থ দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন ।

মোঃ সাহেব আলীআরও  বলেন এটি আমার প্রথম নির্বাচন ।  তাই মানব সেবার মাধ্যমে সৃষ্টার সান্নিধ্য লাভের পথ সুগম করে আমি আপনাদের পাশে ছিলাম আছি থাকব ।  ৩ নং ইউনিয়ন কে মাদকাসক্তির হাত থেকে রক্ষা করবো নারীর উন্নয়ন,নারীর ক্ষমতায়ন , নারীদের পারিবারিক নির্যাতন প্রতিরোধ, নারী বান্ধব পরিবেশ, শিশুশ্রম বন্ধ করা ,শিশু সুরক্ষা  ও দূষণমুক্ত পরিবেশ গড়ে তুলতে চাই। এই  ৩ নং  ইউনিয়ন কে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন  হিসেবে গড়ে তুলতে চাই । রাস্তাঘাট বিদ্যুৎ পানি সহ পরিষ্কার পরিচ্ছন্ন নিরাপদ ইউনিয়ন  গড়ে তুলতে আপনাদের দোয়া ও সমর্থন চাই । স্থানীয়রা আরো জানান, যেহেতু তিনি নৌকার  প্রার্থী তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে ইউনিয়নের উন্নয়ন করতে পারবে। এবং সরকারি সকল সুযোগ সুবিধা সুষ্ঠু ভাবে জনগণ ভোগ করতে পারবে। এ বিষয়ে চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ সাহেব আলী বলেন দলীয় মনোনয়ন  ও নৌকার প্রতীক  প্রত্যাশী ।

কেন না দীর্ঘদিন ধরে দলের সাতে জরিত। তাই রেল পথ মন্ত্রী, ও শেখ হাসিনার হাতকে শক্তি শালী করার জন্যই নির্বাচন করতেছি। মোঃ সাহেব আলী আরও বলেন, মানুষ মানুষের জন্য , আমি সবসময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে থাকতে। আমার উপার্জিত অর্থের মালিক শুধু আমি একা নই , এখান থেকে এলাকার উন্নয়ন মূলক কাজের বাস্তবায়নের পাশাপাশি সাধারণ মানুষকে সহযোগিতা করি। ইউনিয়নে সাধারণ মানুষের বেশ কিছু সমস্যা রয়েছে । অনেক রাস্তা দিয়ে মানুষ যাতায়াত করতে পারে না । ইউনিয়নের কয়েকটি  ওয়ার্ডে বর্ষা মৌশুমে রাস্তা গুলো মরোন ফাদে পরিনত হয়  । আর এই সমস্যাগুলো সমাধান করে সাধারণ মানুষের চাহিদা পূরণ করার জন্যই আসন্ন বোদা  উপজেলার ৩ নং ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনস্থির করেছি । আমি বিজয়ী হলে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো ইনশাল্লাহ্ ।

আপনি আরও পড়তে পারেন