দোহারে লায়ন সালামের ঈদ উপহার বিতরন

দোহারে লায়ন সালামের ঈদ উপহার বিতরন

সাইফুল ইসলাম। 

ঢাকার দোহারের বিলাসপুর ইউনিয়নের কৃতি সন্তান লায়ন আব্দুস সালাম চৌধুরী প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র ও অসহায়দের মাঝে নিজ অর্থায়নে ঈদ সামগ্রী  উপহার হিসেবে বিতরণ করেছে। 


সোমবার দোহার পৌরসভার নিজ বাড়িতে প্রায় ৬ শতাধিক মানুষের মাঝে তিনি এসব ঈদ সামগ্রী বিতরণ করেন। এ নিয়ে এবার ঈদে এ পর্যন্ত মোট দুই হাজার পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরন করেন সমাজসেবক লায়ন আব্দুস সালাম চৌধুরী। 


ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে পোলাও’র চাউল ২ কেজি, দেশি মুরগী একটা, আলু ৩ কেজি, তেল ১ লিটার, সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, লাচ্চা সেমাই ১ প্যাকেট, গরম মসলা । এছাড়া শাড়ি, লুঙ্গী ও নগদ টাকাও দেওয়া হয়। এ সময় লায়ন আব্দুস সালাম বলেন, আমি প্রতি বছরই আমার সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।

গত বছর করোনা মহামারিতেও আমি আমার এলাকার সাধারন মানুষে পাশে সহায়তা নিয়ে ছিলাম। এবারও দরিদ্র মানুষের পাশে ঈদ উপহার নিয়ে এসেছি। আমি আমার বাবা-মার কাছ থেকে অনুপ্রেরণা পেয়ে ছিলাম সবসময় মানুষের কল্যানে কাজ করার। আমি সমাজের বিত্তবানদের আহ্বান জানাবো আপনারা আপনাদের সাধ্য মতো সমাজের দরিদ্র মানুষের পাশে দাঁড়াবেন, তাহলে আমাদের সমাজের অসহায়তা কমে আসবে। তার এ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি। 


এসময় লায়ন আব্দুস সালামের সহধর্মিনী সালমা চৌধুরী উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন