জগন্নাথপুরের ৩ জমিয়ত নেতা জেল হাজতে, সরকার বিরোধী ষড়যন্ত্রের অভিযোগ

জগন্নাথপুরের ৩ জমিয়ত নেতা জেল হাজতে, সরকার বিরোধী ষড়যন্ত্রের অভিযোগ

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

সরকার বিরোধী ষড়যন্ত্র ও নাশকতার অপরাধে ৩ জমিয়ত নেতাকে গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।
বিশ্বস্ত  সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় অত্র থানার এক দল পুলিশ ১৭ ই মে দিবাগত রাতে  বিশেষ অভিযান পরিচালনা করে সরকার বিরোধী সমাবেশ করা অবস্থায় জগন্নাথপুর  উপজেলার নারিকেলতলা গ্রামের আবদুল মান্নানের ছেলে হাফিজ আবদুল হাই আল হাদী, গন্ধর্বপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মাওলানা তোফায়েল আহমদ কামরান ও ইসলামপুর গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে হাফিজ ইউসুফ আহমদকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় সরকার বিরোধী ষড়যন্ত্র ও  নাশকতা মামলা দায়ের করেছে। তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। 


জগন্নাথপুর থানার এসআই শফিকুল ইসলাম জানান, সরকার বিরোধী সমাবেশ করা অবস্থায় জমিয়ত নেতা আব্দুল হাই, মাওলানা তোফায়েল আহমেদ কামরান ও হাফিজ ইউসুফ আহমদকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৬ জনকে আসামী করে সরকার বিরোধী ষড়যন্ত্র ও নাশকতা মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের ১৮ই মে  সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।

আপনি আরও পড়তে পারেন