সংকটে আ.লীগ-জাপা একযোগে কাজ করবে

সংকটে আ.লীগ-জাপা একযোগে কাজ করবে

জাতীয় সংকট মোকাবিলায় সরকারি দল আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে কাজ করবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা। 

সোমবার (২৮ জুন) বিকেলে শ্যামপুরের নিজ কার্যালয়ে সরকারি অনুদানের চেক বিতরণকালে এ কথা জানান তিনি। শ্যামপুর-কদমতলীর ৩৫টি মসজিদ ও মন্দিরের অনুকূলে এসব চেক দেওয়া হয়।

বাবলা বলেন, করোনা মহামারিসহ জাতীয় সংকট মোকাবিলায় সরকারি দল আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

বাবলা বলেন, এখন প্রবৃদ্ধি হিসাবের সময় নয়। কারণ করোনার থাবায় আমাদের অর্থনীতি অনেকটা বিপর্যস্ত। এ ভাইরাস থেকে জনগণকে নিরাপদ ও রক্ষা করতে সরকার ইতিমধ্যে স্বাস্থ্যখাতসহ অনেক খাতে বিপুল অর্থ ভর্তুকি দিয়েছে। দেশের বাইরে থেকে টিকা কিনে তা জনগণকে বিনামূল্যে দিয়েছে।

জাপার এ নেতা বলেন, করোনাকালে প্রমাণ হয়েছে উন্নত বিশ্বও সংকটকালে চিকিৎসা ব্যবস্থায় কতটা অসহায়। তাই দেশেই সুচিকৎসা নিশ্চিত করতে হবে। এটি সম্ভব হলে কাউকেই চিকিৎসার জন্য বিদেশ যেতে হবে না। এতে মানুষের সময় ও অর্থ বাঁচবে। নিশ্চিত হবে সাধারণ মানুষের মৌলিক অধিকার।

ইসলামি মূল্যবোধকে সমুন্নত রাখাসহ অসাম্প্রদায়িক বাংলাদেশ বির্নিমাণে জাতীয় পার্টি সক্রিয় থাকবে- যোগ করেন বাবলা ।

চেক বিতরণকালে উপস্থিত ছিলেন ৫২ নম্বর ওর্য়াড কাউন্সিলর রুহুল আমিন, ৫৮ নম্বর ওর্য়াড কাউন্সিলর সফিকুর রহমান সাইজুল, সংরক্ষিত ওর্য়াড কাউন্সিলর খালেদা আলম, নাজমা খোকন, সাহিদা বেগম, সাথী আক্তার, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন