আইবিএন টেলিভিশনের পক্ষে দোহার নবাবগঞ্জে খাদ্য বিতরন

আইবিএন টেলিভিশনের পক্ষে দোহার নবাবগঞ্জে খাদ্য বিতরন
সাইফুল ইসলাম
বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত সাহসী ও সময়োপযোগী পদক্ষেপের কারনে আজকে কিন্তু বিশ্বের অন্য দেশের তুলনায় বাংলাদেশের অবস্থা মোটামুটি ভালো। এই জনবহুল দেশে বাংলাদেশ আজকে যে করোনার থাবা সারা বাংলাদেশে বিস্তার লাভ করেছে, আমরা মনে করি আমাদের সকলকে সচেতন হতে হবে। সরকার যতই বলুক আমরা নিজেরা যদি সচেতন না হই, তাহলে এ অবস্থার মোকাবেলা করা সম্ভব নয়। আমাদের প্রধানমন্ত্রী বলেছেন এই করোনার কারনে যারা কর্মহীন হয়ে পরেছেন সে সব শ্রমজীবী মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। সহযোগিতা নিয়ে তাদের পাশে দাঁড়াতে।
সেচ্ছাসেবকলীগ দেশের সব  দূর্যোগে সবসময় মানুষের পাশে দাড়িয়েছে। এই করোনা মহামারিতে সেচ্ছাসেবকলীগ সারা দেশে অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে। টেলি হেলথ সার্ভিস ও করোনা বুথ স্থাপন সহ অক্সিজেন সরবরাহ করেছে এই মহামারিতে। প্রধানমন্ত্রীর নির্দেশে সবসময় মানুষের পাশে থাকবে সেচ্ছাসেবকলীগ। ঢাকার দোহার নবাবগঞ্জে অসহায় ও কর্মহীন হয়ে পড়া  পরিবারের মাঝে আইবিএন টেলিভিশনের (অনলাইন) খাদ্য বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন  কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সভাপতি ও আইবিএন টেলিভিশনের চেয়ারম্যান বাবু নির্মল রঞ্জন গুহ।
মঙ্গলবার বিকেলে দোহার ও নবাবগঞ্জে পাঁচশতাধিক কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে আইবিএন টেলিভিশন খাদ্য সামগ্রী  বিতরন করে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবকলীগের সভাপতি ও আইবিএন টেলিভিশনের চেয়ারম্যান বাবু নির্মল রঞ্জন গুহ,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আইবিএন টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ আলম খান, প্রধান বার্তা সম্পাদক মোহাম্মদ আলী সুমন, আইটি প্রধান তানভীর আহমেদ, পরিচালক সফিকুর রহমান, সেচ্ছাসেবকলীগের  কেন্দ্রীয় সদস্য একেএম আজগর আলী ও এ্যাড. রফিকুল আলম চৌধুরী সহ সেচ্ছাসেবকলীগের নেতাকর্মী।

আপনি আরও পড়তে পারেন