বিরামপুরে কোভিড-১৯ গণটিকাদান ক‍্যাম্পেইন উদ্বোধন

বিরামপুরে কোভিড-১৯ গণটিকাদান ক‍্যাম্পেইন উদ্বোধন
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলার ১টি পৌরসভার ৯টি ওয়ার্ডে ও ৭টি ইউনিয়নে স্বাস্থ্য বিধি মেনে সারা দেশের সাথে একযোগে কোভিড-১৯ গণটিকাদান কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। শনিবার (৭ আগস্ট) সকাল ৯টায় বিরামপুর সরকারি কলেজ প্রাঙ্গণে বিরামপুর পৌরসভা কার্যালয়ের আয়োজনে ৭নং ওয়ার্ডের বাসিন্দাদের কোভিড-১৯ গণটিকাদান ক‍্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক।
পৌর মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী’র সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ,কে,এম ওহিদুন্নবী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ‍্যামল কুমার রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, ওসি (তদন্ত) মতিয়ার রহমান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোশারফ হোসেন প্রমূখ।
এমপি শিবলী সাদিক বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাসের ভয়াবহতা থেকে দেশের মানুষকে সুরক্ষা দিতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশব‍্যাপী ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কোভিড-১৯ গণটিকাদান কর্মসূচি শুরু করা হয়েছে। এমপি শিবলী সাদিক সরকারি নির্দেশনা মোতাবেক তাঁর নির্বাচনী এলাকার সকলকে পর্যায়ক্রমে টিকা গ্রহণের আহবান জানান।

আপনি আরও পড়তে পারেন