শাহজাহানপুরে ৭ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শাহজাহানপুরে ৭ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর শাহজাহানপুর থানা এলাকা থেকে ৭ হাজার পিস ইয়াবাসহ আমিরুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা মতিঝিল বিভাগ।

গোয়েন্দা মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আতিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যায় শাহজাহানপুর থানার পীরজঙ্গি মাজার সেন্টার পয়েন্ট মার্কেটের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়েন্দা মতিঝিল জোনাল টিম।

তিনি বলেন, গ্রেফতার আমিরুল কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করতেন। তার বিরুদ্ধে শাহজাহানপুর থানায় মামলা হয়েছে।

অন্যদিকে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ সূত্রে জানা যায়, রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ৭ হাজার ৬৭৪ পিস ইয়াবা, ৮৫ গ্রাম হেরোইন, ২৩০ গ্রাম গাঁজা ও ৩৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার (১১ আগস্ট) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২১টি মামলা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন