ইট চুরির অভিযোগে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন

ইট চুরির অভিযোগে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন

দুটি ইট চুরির অপবাদ দিয়ে সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নে এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন ও মাথার চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (১০ আগস্ট) রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে কলারোয়া থানায় লিখিত অভিযোগ দিলে মামলা নথিভুক্ত করা হয়।

জানা গেছে, রোববার (৮ আগস্ট) রাত ১০টার দিকে পাকুড়িয়া গ্রামের ভ্যানচালক নেদু প্রতিবেশী ওই নারীকে দুটি ইট চুরির অপবাদ দেন। পরদিন ৯ আগস্ট সকাল ১০টার দিকে তাকে বাড়ি থেকে ধরে এনে নেদু, তার স্ত্রী ও পত্রবধূসহ পরিবারের সদস্যরা গাছের সঙ্গে বেঁধে বিবস্ত্র করে মারধর করেন। পরে তার মাথার চুল কেটে ছেড়ে দেন।

খোরদো ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বলেন, নেদু ও তার পরিবারের সদস্যরা অভিযোগ করে ওই গৃহবধূ তাদের ইট চুরি করেছে। এরপর তাকে ধরে নিয়ে বাড়ির নারীরা গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের পর চুল কেটে দেয়। চরম অন্যায় করেছে তারা। আমার কাছে আসলে আমি থানায় অভিযোগ দিতে বলেছিলাম।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে নির্যাতনের শিকার নারী বাদী হয়ে লিখিত অভিযোগ দিলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নথিভুক্ত করা হয়।

ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন তিনি।

আপনি আরও পড়তে পারেন