জগন্নাথপুরে সাংবাদিক জিলুকে প্রান নাশের হুমকি, থানায় জিডি

জগন্নাথপুরে সাংবাদিক জিলুকে প্রান নাশের হুমকি, থানায় জিডি
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে সংবাদ প্রকাশ এর জেরে প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী আপ্তর আলী সাংবাদিক জিলুকে প্রাণ নাশের হুমকি প্রদান করেছেন বলে জানা গেছে। এই ব্যাপারে থানায় জিডি দায়ের করা হয়েছে।
সাংবাদিক জিলু ও জিডি সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার কেশবপুর গ্রাম নিবাসী যুক্তরাজ্য প্রবাসী প্রতারণা মামলায় আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আপ্তর আলী গং ব্যক্তিদের অনিয়ম- দুর্নীতির ও অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে ১৭ ই আগষ্ট  সিলেট  প্রেসক্লাব ও সিলেট জেলা প্রেসক্লাবে পৃথক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনের সংবাদটি প্রকাশ করার কারনে দৈনিক সকালের সময় পত্রিকার জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি, রিপোর্টার্স ইউনিটি জগন্নাথপুর এর সভাপতি আমিনুর রহমান জিলুকে গত ১৯ শে আগষ্ট যুক্তরাজ্যেে বসবাসরত কথিত প্রতারক মোঃ আপ্তর আলী মোবাইলফোন এর মাধ্যমে বিভিন্ন রকম হুমকি- ধুমকি দেওয়ার পাশা-পাশি  প্রাণ নাশের হুমকি প্রদান করেছেন। এ ব্যাপারে জানমালের নিরাপত্তা চেয়ে সাংবাদিক আমিনুর রহমান জিলু জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন ( জগন্নাথপুর থানার ডায়েরি নং-৮৪৮ তাং-২১/০৮/২০২১ ইং)।

এই বিষয়ে সাংবাদিক আমিনুর রহমান জিলু বলেন, কেশবপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মোঃ আপ্তর আলী একজন মামলাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির লোক। তার নানা অপকর্ম বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে।  সে প্রতারণা মামলায়  আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত পলাতক আসামী। তার বিভিন্ন অপকর্মের সংবাদ প্রকাশ করায় আমাকে প্রান নাশের হুমকি প্রদান করেছে। জানমাল এর নিরাপত্তা চেয়ে আইনের আশ্রয় নিয়েছি।
এ ব্যাপরে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন