রূপগঞ্জে খামারীদের মাঝে গো-খাদ্য বিতরণ ও পোনা মাছ অবমুক্ত করলেন মন্ত্রী গাজী

রূপগঞ্জে খামারীদের মাঝে গো-খাদ্য বিতরণ ও পোনা মাছ অবমুক্ত করলেন মন্ত্রী গাজী

নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জ ঃ

রূপগঞ্জে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত খামারীদের মাঝে গো- খাদ্য বিতরণ করেছেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের স্থানীয় সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। বৃহস্পতিবার ২৬ আগস্ট সকালে রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে মন্ত্রী এ খাদ্য বিতরণ করেন। এরপর ২০২১-২২ অর্থবছরে মৎস্য অধিদপ্তরের রাজস্ব খাতের আওতায় রূপগঞ্জ উপজেলার প্রাতিষ্ঠানিক জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করেন মন্ত্রী। মন্ত্রী বলেন, আমরা মাছে ভাতে বাঙ্গালী। মাছ ছাড়া আমাদেও চলেই না। জলাধার ও মাছ রক্ষণাবেক্ষন করতে হবে। কেউ মাছে পোনা ধ্বংস করবে না। মাছের পোনা ধরাও যেমন নিষেধ। পোনা মাছ কেনাও অপরাধ।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলাসহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে করোনা ভাইরাস মোকাবেলা করে যাচ্ছেন। তিনি জনগণের জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন। ব্যবসায়ীরা প্রণোদনা পাচ্ছে। গরুর খামারীরা পাচ্ছে গরুর খাদ্য। গরীব অসহায় মানুষ পাচ্ছে সরকারের সহায়তা। সরকারের সহায়তা থেকে কেউ বাদ যাচ্ছে না। উল্লেখ্য সরকারী অর্থায়নে এসব গো-খাদ্য বিতরণ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন