গভীর রাতে প্রেমিকাকে দুইবার ধর্ষণ, সকালেই আটক প্রেমিক

গভীর রাতে প্রেমিকাকে দুইবার ধর্ষণ, সকালেই আটক প্রেমিক

বরগুনা সদরের বৈকালিন বাজারে নানাবাড়ি বেড়াতে আসা দশম শ্রেণির ছাত্রীকে দুইবার ধর্ষণের অভিযোগে তার প্রেমিককে আটক করেছে পুলিশ। আটককৃত রাব্বি ওই ইউনিয়নের পাকুরগাছিয়া গ্রামের আব্দুল হক মিয়ার ছেলে।

শুক্রবার সকালে নিজ এলাকা থেকে রাব্বিকে আটক করে পুলিশ। এর আগে, বৃহস্পতিবার রাত ৩টার দিকে ধর্ষণের ঘটনা ঘটে বলে ভুক্তভোগী ও তার স্বজনরা জানিয়েছেন।

ধর্ষণের শিকার ছাত্রী বলেন, রাব্বির সঙ্গে আমার দীর্ঘদিনের প্রেম। বৃহস্পতিবার আমি নানাবাড়ি বেড়াতে আসি। খবর পেয়ে রাত ৩টার দিকে রাব্বি আমাকে মোবাইলে কল করে বাইরে যেতে বলে। এরপর আমরা বাইরে গিয়ে কথা বলতে থাকি। এক পর্যায়ে রাব্বি আমাকে জাপটে ধরে এবং জোরপূর্বক শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এর কিছুক্ষণ পর আবারো সে আমাকে ধর্ষণ করে।

প্রতক্ষ্যদর্শীরা বলেন, রাত ৩টার দিকে একটি মোটরসাইকেল ভুক্তভোগীর নানাবাড়ির সামনে থামলে আমাদের সন্দেহ হয়। আমরা সামনে গিয়ে দেখি রাব্বি ওই কিশোরীকে ধর্ষণ করছে। ওই সময় তাকে হাতেনাতে আটক করে ৯৯৯-এ কল করি। পরে সকালে পুলিশ এসে রাব্বিকে থানায় নিয়ে যায়।

বরগুনা সদর থানার ওসি কে.এম তারিকুল ইসলাম বলেন, ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে এসআই দেবাশীষ ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রাব্বিকে আটক করে থানায় নিয়ে আসেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন